মোহাম্মদ নাসিমের মৃত্যুতে বিভিন্ন সংগঠন ও নেতৃবৃন্দের শোক

দৈনিক চট্টগ্রাম ডেস্ক >>>
বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিমের মৃত্যুতে শোক জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের বিভিন্নস্তরের নেতৃবৃন্দ।  এরমধ্যে রয়েছে আকবরশাহ থানা আওয়ামী লীগ, পাহাড়তলী থানা আওয়ামী লীগ, খুলশী থানা আওয়ামী লীগ, ৯ নম্বর উত্তর পাহাড়তলী আওয়ামী লীগ, ১০ নম্বর উত্তর কাট্টলী ওয়ার্ড আওয়ামী লীগ, ১১ নম্বর দক্ষিণ কাট্টলী ওয়ার্ড আওয়ামী লীগ, ১২ নম্বর সরাইপাড়া ওয়ার্ড আওয়ামী লীগ, ১৩ নম্বর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগ, উত্তর কাট্টলী ওয়ার্ড ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ, ৯, ১১, ১২, ১৩ নম্বর ওয়ার্ড যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, তাঁতী লীগসহ বিভিন্ন সংগঠন ও ব্যক্তি।
দৈনিক চট্টগ্রামে প্রেরিত শোকবার্তায় বলেন, আওয়ামী লীগের দুঃস্বময়ের কান্ডারি, বর্ষীয়ান ও ত্যাগি নেতা ছিলেন মোহাম্মদ নাসিম।  তাঁর অবদান বাংলাদেশ আওয়ামী লীগ তথা দেশবাসী চিরদিন মনে রাখবে।  দল ও দেশের ক্রান্তিকালে তাঁর ও তাঁর পরিবারের অবদান কোনোভাবেই ভুলবে না দেশের মানুষ।  তার পিতা জাতীয় চার নেতার একজন ক্যাপ্টেন এম মনসুর আলীও দেশ মাতৃকার জন্য আজীবন লড়াই-সংগ্রাম করেছেন।  তার সুযোগ্য ছেলে মো. নাসিমও সেই পথ অনুসরণ করে বাংলাদেশ আওয়ামী লীগের পতাকা তলে থেকে দেশ ও জাতির কল্যাণে ভূমিকা রেখেছেন।  তাঁর এই ভূমিকা, ত্যাগ ও পরিশ্রমের প্রতি আমাদের গভীর শ্রদ্ধা রয়েছে। আমরা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি এবং শোক-সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।
বিবৃতিদাতাদের মধ্যে রয়েছেন আকবরশাহ থানা আওয়ামী লীগের সভাপতি সুলতান আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক কাজী আলতাফ হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ, পাহাড়তলী থানা আওয়ামী লীগের সভাপতি মো. নুরুল আবছার মিয়া ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ আসলাম হোসেন, খুলশী থানা আওয়ামী লীগের আহ্বায়ক ও ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হোসেন হিরণ, ১০ নম্বর উত্তর কাট্টলী ওয়ার্ডের কাউন্সিলর ড. নিছার উদ্দিন আহমেদ মঞ্জু, ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ব মো. ইকবাল চৌধুরী, মো. হাবিবুর রহমান, মো. গিয়াস উদ্দিন জুয়েলসহ কমিটির অন্যান্য সদস্যবৃন্দ, ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক এস এম আলমগীর, যুগ্ম আহ্বায়ক সরোয়ার মোরশেদ কচি, এরশাদ মামুন, ১১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মো. ইসমাইল, সাধারণ সম্পাদক আসলাম হোসেন সওদাগরসহ অন্যান্য নেতৃবৃন্দ, ১১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক আলহাজ্ব মো. নুরুল আমিন, যুগ্ম আহবায়কদ্বয় লায়ন শওকত ইকবাল ও লুৎফুল হক খুশীসহ অন্যান্য নেতৃবৃন্দ।
এছাড়াও উত্তর কাট্টলীর কাউন্সিলরপ্রার্থী মনোয়ারুল আলম নোবেলও শোক জানিয়েছেন।

ডিসি/এসআইকে/আই