উত্তর কাট্টলীতে যুবলীগের ত্রাণ বিতরণ

দৈনিক চট্টগ্রাম ডেস্ক >>>
গত ১৭ জুন থেকে লকডাউনে থাকা চট্টগ্রাম নগরের উত্তর কাট্টলীতে ত্রাণ বিতরণ করেছেন ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।  আজ বৃহস্পতিবার (২ জুলাই) বেলা ১১ টায় নিউ মনছুরাবাদ এলাকায় এসব ত্রাণ বিতরণ করা হয়।  এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম- ৪ আসনের (সীতাকুণ্ড উপজেলা, ১০ নম্বর উত্তর কাট্টলী ও ৯ নম্বর উত্তর পাহাড়তলী) সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তর কাট্টলী ওয়ার্ডের কাউন্সিলর ও চসিকের প্যানেল মেয়র ড. নিছার উদ্দিন আহমেদ মঞ্জু, সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর আবিদা আজাদ।
নগর যুবলীগ নেতা মো. সগির আলম, উত্তর ‍কাট্টলী ওয়ার্ড যুবলীগ নেতা মোস্তফা কামাল টুটুল ও এসকান্দর মিয়ার (ঝন্টু) উদ্যোগে ওয়ার্ড যুবলীগের ব্যানারে ওয়ার্ডের লকডাউনের আওতায় পরা ২০০ পরিবারের মাঝে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।  ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল ৩ কেজি চাউল, ২ কেজি আলু এবং এক কেজি পেয়াজ।
মহানগর যুবলীগ নেতা মো. সগির আলমের পরিচালনায় ত্রাণ বিতরণ কার্যক্রমে অংশ নেন চট্টগ্রাম মহানগর যুবলীগের সদস্য আবুল কালাম আবু, পাহাড়তলী থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাস্টার মো. কামাল উদ্দিন, আকবরশাহ থানা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আবু সুফিয়ান, ওয়ার্ড যুবলীগ নেতা মোস্তফা কামাল টুটুল, আইয়ুব আলী, এস এম আরিফ, মাসুম, এনামুল হক, মো. আমীর উদ্দিন বাবলু, মো. আলাউদ্দিন, মো. এরশাদ, ছাত্রলীগ নেতা মো. হাসান ও মো. ফারুকসহ বিভিন্ন পর্যায়ের নেতা ও কর্মীবৃন্দ।

ডিসি/এসআইকে/এসএজে