আকবরশাহ থানা আ’লীগের মিলাদ মাহফিল

দৈনিক চট্টগ্রাম ডেস্ক >>>
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চট্টগ্রাম নগরের আকবরশাহ থানা আওয়ামী লীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  সোমবার (১৭ আগস্ট) বাদে আছর উত্তর কাট্টলী প্রশান্তি আবাসিক এলাকার বায়তুশ শরীফ জামে মসজিদে এই মাহফিল অনুষ্ঠিত হয়।
থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সুলতান আহমদ চৌধুরী, সহ-সভাপতি মো. লোকমান আলী, সাধারণ সম্পাদক কাজী আলতাফ হোসেন, যুগ্ম সম্পাদক শাহাবুদ্দিন জাহেদ, ফয়েজ আহমেদ, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আবদুল কাদের, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আবু সুফিয়ান, তথ্য ও গবেষণা সম্পাদক মো. লোকমান, শ্রম সম্পাদক ফজলুল হক, কার্যনির্বাহী সদস্য দিদারুল আলম চৌধুরী, মুনসুর আহম্মেদসহ বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ এতে অংশগ্রহণ করেন।
দোয়া ও মিলাদ মাহফিলে ১৯৭৫ সালের ১৫ আগস্ট শাহাদাবরণকারী সকল সদস্য, জাতীয় চার নেতা, মহান মুক্তিযুদ্ধে সকল শহীদ, করোনা ভাইরাস মহামরিতে মৃত্যুবরণকারী, ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন মসজিদের খতীব ও পেশ ইমাম মৌলানা ফজলে ইলাহি চৌধুরী।

ডিসি/এসআইকে/এমএনইউ