একুশে আগস্ট স্মরণে সরাইপাড়ায় আলোচনা সভা ও চিকিৎসাক্যাম্প

বক্তব্য রাখেন মো. রেজাউল করিম চৌধুরী।

দৈনিক চট্টগ্রাম ডেস্ক >>>
২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভা এবং আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও ঔষুধ বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়েছে।  শুক্রবার (২১ আগস্ট) সকাল ১০ টায় চট্টগ্রাম নগরের ১২ নম্বর সরাইপাড়া ওয়ার্ড আওয়ামী লীগের সহায়তায় অনুষ্ঠিত চিকিৎসা ক্যাম্প ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেজাউল করিম চৌধুরী।
ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক ও বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আলহাজ্ব মো. নুরুল আমিন এতে সভাপতিত্ব করেন।  স্থানীয় দরিদ্র মানুষদের চিকিৎসা সেবা দেন ডা. জহির উদ্দিন, ডা. রায়হান উদ্দিন ও ডা. বিদ্যুৎ।  এসময় রোগীদের প্রয়োজন অনুসারে ঔষধপত্তও দেয়া হয়।  দিনব্যাপি এই চিকিৎসা ক্যাম্প থেকে শতাধিক হতদ্ররিদ্র নারী-পুরুষ ও শিশু চিকিৎসা সেবা গ্রহণ করেন।  ক্যাম্পে সম্পূর্ণ বিনামূল্যে চক্ষু পরীক্ষা ও এর চিকিৎসাপত্তও দেয়া হয়।

বক্তব্য রাখেন আলহাজ্ব মো. নুরুল আমিন।

ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক লায়ন এম শওকত আলী ও লুৎফুল হক খুশী সঞ্চালিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন ৩২ নম্বর আন্দরকিল্লা ওয়ার্ডের সদ্য সাবেক কাউন্সিলর ও এবিএম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের সমন্বয়ক জহর লাল হাজারী, আওয়ামী লীগ নেতা ডা. নুরুল ইসলাম, আমিনুল হক সওদাগর, মো. নুরুল আলম, মো. নুরুল আবছার, বদরুল হক কোম্পানী, আলমঙ্গীর আলম, আবু ছৈয়দ খান, মুজিবুর রহমান মুজিব, ডা. ইকবাল, আলী হোসেন, মো. রফিক মিয়া, অ্যাড. মোমিন উদ্দিন মুন্না, ফোরকানুল আলম রানা, আলী আকবর, মো. জাহাঙ্গীর সওদাগর, রিদয়ান ফারুক, যুবলীগ নেতা সাইফুল হাবীব, নুরুল আজিম বাবুল, মো. ফারুক, লেয়াকত আলী, জাহাঙ্গীর বেগ, নুরুল আহসান আরাফাত, জসিম উদ্দিন, আবদুল হালিম, মহানগর ছাত্রলীগ নেতা এম. শাহজাহান সাজু, আবদুল হান্নান ফয়সাল, আব্দুর কাদের সুজন, ইমন হোসেন, মনজুরুল হক, মো. হোসেন, ইব্রাহীম হোসেন রিফাত, আজিম, জুয়েল, মো. নাছির, আশরাফ, মাসুদ, আজাদ।

ডিসি/এসআইকে/আইএস