খুলশীতে স্ত্রীকে খুন করে কুমিল্লায় আত্মগোপন

নগর প্রতিবেদক, দৈনিক চট্টগ্রাম >>>
চট্টগ্রাম নগরের খুলশী এলাকায় পারিবারিক কলহের জেরে স্ত্রীকে ওড়না পেঁচিয়ে হত্যার পর কুমিল্লায় আত্মগোপন করা মো. সোহেল (৩৭) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।  গ্রেফতারের পর তাকে আদালতে হাজির করা হলে হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।
বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) ভোরে কুমিল্লা চান্দিনা থেকে মো. সোহেলকে গ্রেফতার করা হয়।  বৃহস্পতিবার বিকেলে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারোয়ার জাহানের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।  এই তথ্য নিশ্চিত করেছেন খুলশী থানার পরিদর্শক (তদন্ত) আফতাব হোসেন।
গ্রেফতার মো. সোহেল কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার শৈলপুর নুরপুর এলাকার শাহ আলমের ছেলে।  সোহেল ও তার স্ত্রী আমেনা খুলশী থানাধীন আমবাগান এলাকার রেললাইনের পাশে ভাড়া বাসায় থাকতেন।
পরিদর্শক আফতাব হোসেন বলেন, গত বুধবার (১৬ ডিসেম্বর) সকালে আমবাগান এলাকার রেললাইনের পাশে ভাড়া বাসা থেকে আমেনার মরদেহ উদ্ধার করা হয়।  আমেনাকে হত্যার পর কুমিল্লা পালিয়ে যান সোহেল।
খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহীনুজ্জামান জানান, জবানবন্দিতে সোহেল জানিয়েছে, করোনার কারনে তাদের দেড় লাখ টাকার মতো ঋণ হয়।  স্ত্রী আমেনাকে তিন সন্তানসহ বাড়িতে পাঠিয়ে দিতে চান সোহেল।  এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়।  ঝগড়ার একপর্যায়ে ওড়না পেঁচিয়ে আমেনাকে হত্যা করে সোহেল।

ডিসি/এসআইকে/এমএনইউ