কাট্টলীতে গাছের চারা বিতরণ করলেন এমপি দিদার

নগর প্রতিবেদক, দৈনিক চট্টগ্রাম >>>
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে আমরা কাট্টলীবাসী সংগঠনের উদ্যোগে গাছের চারা বিতরণ করা হয়েছে।  এই উপলক্ষে শুক্রবার (২৫ জুন) চট্টগ্রাম নগরের কাট্টলী নূরুল হক চৌধুরী উচ্চ বিদ্যালয় মাঠে ‘আমরা কাট্টলীবাসী’ সংগঠনের উদ্যোগে আলোচনা সভা ও চারা বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সংগঠনের সভাপতি সাবেক ছাত্রনেতা মাহাবুবুল আলম চৌধুরীর সভাপতিত্বে এবং শহিদুল ইসলাম চৌধুরী ও ইব্রাহিম খলিল লিটনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম।
চারা বিতরণের আগে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য দিদারুল আলম বলেন, পরিবেশের ভারসাম্য রক্ষায় ও জলবায়ু পরিবর্তনে বৃক্ষের অবদান বিশেষ গুরুত্বপূর্ণ।  তাই প্রতিজন ৩টি করে গাছ লাগালে পরিবেশের ভারসাম্য রক্ষা হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ১০ নম্বর উত্তর কাট্টলী ওয়ার্ডের কাউন্সিলর ড. নিছার উদ্দিন আহমেদ মঞ্জু।  এছাড়াও বিশেষ অতিথি ছিলেন আকবরশাহ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী আলতাফ হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান চৌধুরী, আজম খান, ইঞ্জিনিয়ার তরুণ তপন দত্ত।
উপস্থিত ছিলেন দিলীপ কুমার দাশ, মো. ইলিয়াছ, আবু সুফিয়ান, আমরা কাট্টলীবাসী সংগঠনের সাংগঠনিক সম্পাদক উজ্জল দে, মো. জাকির হোসেন মাস্টার, মো. ইছহাক, মো. ইব্রাহিম, হারুনুর রশিদ, হাসান মোস্তফা, মিঠুন দাশ, শ্রমিক লীগ নেতা আব্দুল মুমিন, সাবেক ছাত্রলীগ নেতা আদনান জাকারিয়া, সুভাষ দাশ, জানে আলম, সোমা দাশ, কাউছার মোহাম্মদ মুন্না, গিয়াস উদ্দীন, খোরশেদ আলম প্রমুখ।

ডিসি/এসআইকে/আরএআর