উত্তর কাট্টলীতে আকবরশাহ থানা আ’লীগের খাদ্য সহায়তা বিতরণ করলেন আ জ ম নাছির

নগর প্রতিবেদক, দৈনিক চট্টগ্রাম >>>
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে অসচ্ছল নেতা-কর্মী ও দুস্থ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে আকবরশাহ থানা আওয়ামী লীগ।  সোমবার (২ আগস্ট) নগরের উত্তর কাট্টলীতে আয়োজিত খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।
এসময় তিনি বলেন, করোনা মহামারিতে বিভিন্ন শ্রেণি ও পেশার লাখো মানুষ কর্মহীন হয়ে পড়েছে।  কাজ কর্ম না থাকায় তাদের অনেকেরই আয় নেই। এমন অবস্থায় মানুষগুলো নিতান্ত কষ্টে দিনযাপন করছে।  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কর্মহীন মানুষের কষ্ট লাঘবে ত্রাণ বিতরণসহ নানা কর্মসূচি বাস্তবায়ন করে চলেছে।  সরকারের সঙ্গে সহায়ক শক্তি হয়ে জনমানুষের পাশে থাকার জন্য বাংলাদেশ আওয়ামী লীগের প্রত্যেক নেতা-কর্মীকে তিনি নির্দেশনা দিয়েছেন।  তার নির্দেশনা মেনে আকবর শাহ থানা আওয়ামী লীগ এলাকার অসচ্ছল মানুষের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করছে।  মানুষ মানুষের জন্য।  করোনা দুর্যোগের এ ক্রান্তিকালে মানুষের পাশে থাকার এ উদ্যোগ রাজনৈতিক দায়বদ্ধতার পাশাপাশি ইবাদতের অংশও বটে।
অনুষ্ঠানে ১ হাজার নেতা-কর্মী ও দুস্থ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
আকবরশাহ থানা আওয়ামী লীগের সভাপতি সুলতান আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী আলতাফ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, সদস্য বেলাল আহমদ, নগর আওয়ামী লীগ নেতা মো. ইসা, আকবরশাহ থানা আওয়ামী লীগের সহ-সভাপতি লোকমান আলী, যুগ্ম সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন আহমেদ জাহিদ প্রমুখ বক্তব্য দেন।
অনুষ্ঠানে থানা আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার তরুণ তপন দত্ত, দিলীপ দাশ, আবু সুফিয়ান, ডা. শরীফ, মিলি চৌধুুরী, আবু সাইয়েদ, সবিতা বিশ্বাস, উজ্জ্বল, জিকুসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, শ্রমিক লীগসহ অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

ডিসি/এসআইকে/আরএআর