মোস্তফা-হাকিম কলেজ ও তাহের-মনজুর সুন্নিয়া মাদ্রাসায় খতমে কুরআন-মিলাদ মাহফিল

উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা-হাকিম কলেজের উদ্যোগে কলেজ চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে খতমে কুরআন, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। রবিবার অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কলেজের প্রতিষ্ঠাতা ও সাবেক সিটি মেয়র এম মনজুর আলম।
অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শুধু বাংলাদেশের নয়; তিনি এশিয়া মহাদেশের জন্য এক অনন্য নেতা ছিলেন। তিনি স্বাধীন বাংলাদেশের স্থপতি। তাঁর অবদানেই আমরা একটি স্বাধীন মানচিত্র ও লাল সাবুজ পতাকা পেয়েছি। তিনি এ দেশের সূর্য সন্তান। একজন জনদরদী ও দেশপ্রেমিক ছিলেন। এদেশের মানুষ জাতির জনককে আজীবন শ্রদ্ধাভরে স্মরণ করবে। ৪৬ বছর পার হয়ে গেল আমরা এই মহান নেতাকে হারিয়েছি। তাঁর শাহাদাত বার্ষিকীতে তাঁর প্রতি আমাদের বিন¤্র শ্রদ্ধাঞ্জলি।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ আলহাজ¦ মোহাম্মদ আলমগীর, উপাধ্যক্ষ মাহফুজুল হক চৌধুরী, অধ্যাপক ড. বিকাশ কান্তি মজুমদার, অধ্যাপক মো. আবু ছগির, অধ্যাপক কাজী মাহবুবুর রহমান, অধ্যাপক লায়লা নাজনীন রব প্রমুখ।
এছাড়াও একই দিন আলহাজ্ব মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত উত্তর কাট্টলী আলহাজ্ব তাহের মনজুর ইসলামিয়া সুন্নিয়া মাদ্রাসায়ও জাতির পিতার মাগফিরাত কামনায় খতমে কুরআন ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ ফরিদুল আলম রেজভীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ মাওলানা মাহফুজুর রহমান, মাওলানা রিয়াজ হোসাইন, মাওলানা আবু তৈয়ব, মাওলানা কামাল উদ্দিন প্রমুখ।– বিজ্ঞপ্তির

ডিসি/এসআইকে/আরএআর