স্পৃহা ব্লাড ডোনেশন সোসাইটির ৮ম বর্ষপূর্তি উদযাপিত

নগর প্রতিবেদক, দৈনিক চট্টগ্রাম >>>
সার্বজনীন মানব কল্যাণে নিয়োজিত স্বেচ্ছাসেবী সংগঠন স্পৃহা ব্লাড ডোনেশন সোসাইটি বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে সংগঠনটির ৮ম বর্ষপূর্তি উদযাপন করেছে।  এই উপলক্ষে শনিবার (৮ জানুয়ারি) নগরীর দক্ষিণ কাট্টলী আব্দুর পাড়া চিটাগাং শাহ্ স্কুল অ্যান্ড বিএম কলেজে সকাল থেকে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, ডায়াবেটিস পরীক্ষা ও চিকিৎসা সেবা দেওয়া হয়।  দুপুরে আয়োজন করা হয় আলোচনা সভা এবং কেক কেটে বর্ষপূর্তি উদযাপন পর্ব।
সংগঠনের প্রতিষ্ঠাতা মো. জমির আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাট্টলী বার্তা’র উদ্যোক্তা ও দৈনিক পূর্বদেশ পত্রিকার সহ-সম্পাদক মো. শফিকুল ইসলাম খান, পপুলার জনকল্যাণ ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক এম এ জলিল, সংগঠনটির প্রধান উপদেষ্টা মনির উদ্দিন চৌধুরী, ডা. জিতেন চন্দ্র শীল, প্রবাল ভট্টাচার্য, ইকবাল হোসেন, ডা. এম এ হান্নান, সংগঠনের সাবেক সভাপতি ইদ্রিস আলম মনা, বর্তমান কমিটির আহবায়ক মো. আলমগীর হোসেন, সদস্য সচিব কামরুল হোসেন সিয়াম, মো. মোরশেদ, হাবিবুর রহমান, মো. শাহ আলম, বাবলু দেবনাথ, বেলাল চৌধুরী, মো. শাহীন, অ্যাড. মিজ্জাদ হোসেন, আবু তৈয়ব শিফন, নয়ন সরকার, মো. নোমান, সেলিম সিদ্দিকী, আব্দুল মান্নান মাস্টার, রুবেল কুমার শীল, জাবেদ চৌধুরী, ইয়াকুব আলী শাওন, মো. ওমর ফারুক, মো. আলী আকবর সুমন, মো. নুর উদ্দিন মাসুম, আব্দুল আলিম সানি প্রমুখ।
অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবৃন্দ বলেন, স্পৃহা শুধু রক্তদানে সহায়তায় সীমাবদ্ধ না থেকে মানব কল্যাণের নানান শাখায় ভূমিকা রাখছে।  সমাজের পিছিয়ে থাকা অসহায় মানুষদের কল্যাণে, তাদের চিকিৎসাসেবা এবং মানবিক সহায়তা- সর্বত্র ইতিবাচক ভূমিকা রেখে আসছে।  সংগঠনটি আগামিতে মানবকল্যাণে যাতে ধারাবাহিকতা বজায় রাখতে পারে সে জন্য সমাজের সর্বস্তরের মানুষদের সহযোগিতা করতে হবে।

ডিসি/এসআইকে/আরএআর