প্রধানমন্ত্রীর জনসভায় চট্টগ্রামবাসীকে যোগদানের আহ্বান এম মনজুর আলমের

কাট্টলী বার্তা ডেস্ক >>>
চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র, মোস্তফা হাকিম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, আলহাজ্ব মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও আলহাজ্ব হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের প্রতিষ্ঠাতা আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম আগামি ৪ ডিসেম্বর পলোগ্রাউন্ডে চট্টগ্রামবাসীকে দল মতের উর্ধ্বে উঠে প্রধানমন্ত্রীর জনসভা সফল করার আহ্বান জানিয়েছেন।
বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দুপুরে এইচ এম ভবন অডিটোরিয়ামে আলহাজ্ব হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্ট আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।
ট্রাস্টের পরিচালক তরুণ আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মোহাম্মদ সাইফুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সাবেক চেয়ারম্যান ও আকবরশাহ থানা আওয়ামী লীগের সভাপতি সুলতান আহমদ চৌধুরী বিশেষ অতিথি ছিলেন। সমাবেশে বক্তব্য রাখেন আকবরশাহ থানা আওয়ামী লীগ ও স্থানীয় আওয়ামী লীগের দায়িত্বশীল নেতৃবৃন্দ। ছাড়াও শিক্ষাবিদ অধ্যক্ষ মোহাম্মদ আলমগীর, সাবেক উপাধ্যক্ষ বাদশা আলম, আকবরশাহ থানা আওয়ামী লীগের সহ-সভাপতি লোকমান আলী, হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের প্রতিনিধিবৃন্দ বক্তব্য রাখেন।
সাবেক মেয়র এম. মনজুর আলম বলেন, চট্টগ্রামবাসীর প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দরদ, ভালোবাসা অফুরান। সফল এ প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু টানেল, জলাবদ্ধ নিরসনে মেগাপ্রকল্প, আউটার রিং রোড, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, ফ্লাইওভার, পানি শোধনাগারসহ বহু প্রকল্প বাস্তবায়ন করে চট্টগ্রামকে বদলে দিয়েছেন। তিনি মেট্রোরেল, বুলেট ট্রেন, মেরিন ড্রাইভ ও কালুরঘাটে নতুন ব্রিজ নির্মাণের পরিকল্পনা নিয়েছেন। দোহাজারী-কক্সবাজার রেল লাইন, বঙ্গবন্ধু শিল্পপার্ক, আনোয়ারায় শিল্পনগর, কক্সবাজার মহেশখালে গভীর সমুদ্র বন্দর, বিদ্যুৎ কেন্দ্র, এলপি প্লান্ট, শিল্প জোনসহ বহুমাত্রিক উন্নয়ন পরিকল্পনা গ্রহণ ও বাস্তবায়ন করে চট্টগ্রামকে আন্তর্জাতিক মানে গড়ে তোলার চেষ্টা করছেন।
মনজুর আলম বলেন, উন্নয়ন ও সমৃদ্ধির এ যাত্রাপথে চট্টগ্রাম আসছেন বঙ্গবন্ধু কন্যা। তাঁর উদার মনমানসিকতাকে উৎসাহিত করতে পলোগ্রাউন্ডে সকলকে উপস্থিত থাকার আহ্বান জানান তিনি।
সভাপতির বক্তব্যে তরুণ আওয়ামী লীগ নেতা এম. সাইফুল আলম বলেন, প্রধানমন্ত্রী শেখা হাসিনা চট্টগ্রামবাসীর আশীর্বাদস্বরূপ। এ সফল প্রধানমন্ত্রী বাংলাদেশের আশীর্বাদ। তাঁর জনসভা সফল করা চট্টগ্রামবাসীর নৈতিক দায়িত্ব।

ডিসি/এসআইকে/আরএআর