পাহাড়তলী আওয়ামী লীগের স্মরণ সভা অনুষ্ঠিত

নগর প্রতিবেদক, দৈনিক চট্টগ্রাম >>>
চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, দেশ এখন স্বল্পোন্নত থেকে মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। মানবিক ও সামাজিক সূচকে প্রতিবেশী দেশগুলো থেকে অনেক এগিয়ে। কিন্তু মহল বিশেষের বাংলাদেশের অগ্রযাত্রা সহ্য হচ্ছে না বলেই তারা দেশকে বিদেশি পরাক্রমশালী অপশক্তির হাতে সমর্পিত করতে চায়।  
সোমবার (২৮ আগস্ট) বিকেলে বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে পাহাড়তলী থানা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী সংবিধান সম্মতভাবে দেশের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠ, অবাধ ও নিরপেক্ষ করতে চান। কিন্তু তত্ত্বাবধায়ক সরকার ইস্যু ঘোলা পানিতে মাছ শিকার করার মতই মিথ্যা ও অসাংবিধানিক ডামাডোল। তাই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত আমরা রাজপথে আছি। এই রাজপথ দেশ ও স্বাধীনতাবিরোধীর হাতে বেদখল হতে দিতে পারি না।
পাহাড়তলী থানা আওয়ামী লীগের সভাপতি নুরুল আবছার মিয়ার সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মুজাফ্ফর আহমদ মাসুমের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী। এছাড়াও আরো বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি খোরশেদ আলম সুজন, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু।
সভামঞ্চে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনী, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, ত্রাণ সমাজকল্যাণ সম্পাদক হাজী মো. হোসেন, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের, নির্বাহী সদস্য নেছার উদ্দীন আহমেদ মঞ্জু, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক সৈয়দ সরোয়ার মোর্শেদ কচি, জয়নাল আবেদীন আজাদ প্রমুখ।

ডিসি/এসআইকে/আরএআর