একে খানে ব্লু-বেল রিসোর্ট উদ্বোধন করলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ

নগর প্রতিবেদক, দৈনিক চট্টগ্রাম >>>
তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, যে কোনো দেশে ব্যবসা-বাণিজ্য হচ্ছে সেই দেশের অর্থনৈতিক মেরুদ-। ব্যবসায়ীগোষ্ঠীকে কোনো নির্দিষ্ট দল বা পক্ষের বিবেচনায় নেয়া যাবে না। তারা ব্যবসা-বাণিজ্যের মাধ্যমে দেশের অর্থনৈতিক মেরুদ- সচল রাখেন। ব্যবসা-বাণিজ্যের মূল সহায়ক শক্তি হচ্ছে শান্তিপূর্ণ রাজনৈতিক স্থিতিশীলতা। কাজেই ব্যবসা-বাণিজ্যের স্থিতিশীলতায় ধারাবাহিকতা জরুরি। আর এক্ষেত্রে সকল রাজনৈতিক দল ও সর্বস্তরের মানুষের সহযোগিতা জরুরি।
আজ শনিবার (২৫ নভেম্বর) দুপুরে চট্টগ্রাম নগরের একেখান মোড়ে ব্লু-বেল রিসোর্টের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এসময় সকল নিবন্ধিত রাজনৈতিক দলকে নির্বাচনে অংশগ্রহণের মাধ্যমে দেশের ব্যবসা-বাণিজ্যে স্থিতিশীলতা নিশ্চিতে ভূমিকা রাখারও আহ্বান জানান।
তিনি বলেন, আমরা চাই দেশের নিবন্ধিত রাজনৈতিক দলগুলো দ্বাদশ সংসদ নির্বাচনে আসুক। সবাইকে নিয়েই আমরা নির্বাচন করতে চাই। কিন্তু কেউ যদি না আসে তাহলেতো নির্বাচন থেমে থাকবে না। সংবিধানের বাধ্যবাধকতা আমাদেরকে মানতে হবে। গণতান্ত্রিক ধারা আমাদের অব্যাহত রাখতে হলে অবশ্যই জাতীয় নির্বাচন সময় মতো হওয়া বাঞ্ছনীয়। জ্বালাও-পোড়াও করে, জান-মালের ক্ষতি করে ক্ষমতায় আসা যায় না। এসব পরিহার করে সুন্দর আগামির বাংলাদেশ বিনির্মাণে সবাইকে এগিয়ে আসতে হবে।
এসময় আরো উপস্থিত ছিলেন পাহাড়তলী থানা আওয়ামী লীগের সভাপতি নুরুল আবছার মিয়া, সরাইপাড়া ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক শওকত আলী চৌধুরী, আকবরশাহ থানা শ্রমিক লীগের সভাপতি মো. জমির উদ্দিন মাসুদ, উত্তর পাহাড়তলী ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক নুর নবী মারুফ, ব্যবসায়ী আজম, কামাল, ছাত্রলীগ নেতা জুয়েল সিদ্দিক, নুর মোহাম্মদ রাজুসহ স্থানীয় ব্যবসায়ী, রাজনীতিবিদ, সমাজসেবক প্রমুখ।

ডিসি/এসআইকে/আরএআর