জায়েদ খান কখনই তাদের ভালো চায়নি, বললেন সানী-মৌসুমীর ছেলে ফারদিন

বিনোদন ডেস্ক, দৈনিক চট্টগ্রাম >>>
তারকা দম্পত্তি ওমর সানী-মৌসুমীর ছেলে ফারদিন বলেছেন, ‘জায়েদ খান কখনই তাদের (সানী-মৌসুমী) ভালো চায়নি।  নির্বাচনের সময় থেকে শুরু হয়েছে।  আমাকে হেনস্তা করেছে।  শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে, আব্বু-আম্মুকে পাচ্ছে না, আমাকে ধরছে।  আমার রেস্ট্রুরেন্টকে আঘাত করে আমাদের ক্ষতি করার চেষ্টা করেছে।  যখন আমাকে দিয়ে ফুলফিল হয় নাই, তখন আম্মুকে দিয়ে চেষ্টা করতে চাইছে, আব্বুকে দিয়ে চেষ্টা করতে চাইছে’।
চলচ্চিত্রাভিনেতা ওমর সানীর দাবি, তার সংসার ভাঙছেন জায়েদ খান।  চার মাস ধরে জায়েদ উত্ত্যক্ত করছেন মৌসুমীকে।  এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিনেত্রী মৌসুমী সোমবার (১৩ জুন) সকালে অডিও বার্তায় সাংবাদিকদের বলেন, ‘জায়েদ খান তাকে কোনো ডিস্টার্ব করছেন না।  জায়েদ ভালো ছেলে’।
মৌসুমীর কথার পর সানী সোমবার দুপুরে জানান, তাদের ছেলে-মেয়ের কাছেও জায়েদের বিরুদ্ধে তোলা অভিযোগের অনেক প্রমাণ আছে।  ছেলে ফারদিন ও মেয়ে ফাইজাই জাতিকে জানাবেন কোনটা সত্য, আর কোনটা মিথ্যা।
এরপর সোমবার বিকেলে মৌসুমী-সানীর বড় ছেলে ফারদিনের কাছে এসব বিষয়ে জানতে চাইলে তিনি জটিলতাকে খুব বড় আকারে দেখতে না চাইলেও স্বীকার করেন, সানীর ওপর অভিমান বা রাগ করেছেন মৌসুমী।  ফারদিন বলেন, ‘যতটা বড় করে জিনিসটা দেখা হচ্ছে, ততটা বড় এটা না।  তাদের মধ্যে কোনো ইস্যুজ থাকলে সেটা তাদের মধ্যেই সমাধান হয়ে যাবে।  সেখানে বাবাকে কেন্দ্র করে যদি বলে থাকে, তাহলে সেটা রাগ থেকেই হয়তো বলেছে’।
তিনি আরও বলেন, ‘আমার ঘরের বিষয় এখনও এত বাজে আকারে পরিণত হয়নি বা হবেও না যেটা নিয়ে এত সংবাদ প্রচার করতে হবে’।
ফারদিন জানান, সোমবার সকালে আমার মা (মৌসুমী) যে অডিও বার্তা দিয়েছেন, তা মূলত পুরো বিষয়টাকে শীতল করার জন্য।  আমি মাকে জিজ্ঞেস করেছিলাম ব্যাপারটা নিয়ে।  মা বললেন, ঘরের মধ্যে অনেক কিছু নিয়েই মনোমালিন্য থাকে।  ছোট বিষয়, বড় বিষয় নিয়ে ইস্যু তৈরি হয়।  আম্মু আমাকে আরও বলেছেন, এটা যেন আরও বড় করে না হয় সে জন্যই এটা করেছি।  যা সমস্যা হবে ঘরে, যা সমাধান হবে তাও ঘরে’।
সানীকে নিয়ে অডিও রেকর্ডে মৌসুমী যে বক্তব্য দিয়েছেন, তা নিয়ে মায়ের কাছে জানতে চেয়েছিলেন ফারদিন। ফারদিনকে উত্তরে মৌসুমী জানান, বিভিন্ন কথার মাঝখানে তার রাগ হয়তো চলে আসতে পারে, অভিমান চলে আসতে পারে।
ওমর সানীর তোলা অভিযোগ জায়েদ খানের দ্বারা ঘটানো সম্ভব বলেও মনে করেন ফারদিন।
ফারদিন বলেন, ‘জায়েদ খান কখনই তাদের (সানী-মৌসুমী) ভালো চায়নি।  নির্বাচনের সময় থেকে শুরু হয়েছে।  আমাকে হেনস্তা করেছে।  শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে, আব্বু-আম্মুকে পাচ্ছে না, আমাকে ধরছে।  আমার রেস্ট্রুরেন্টকে আঘাত করে আমাদের ক্ষতি করার চেষ্টা করেছে।  যখন আমাকে দিয়ে ফুলফিল হয় নাই, তখন আম্মুকে দিয়ে চেষ্টা করতে চাইছে, আব্বুকে দিয়ে চেষ্টা করতে চাইছে।  খারাপ মানুষ যে কোনোভাবে খারাপ কাজটায় সাফল্য পেতে চাইবে’।
উল্লেখ্য, ওমর সানী সোমবার দুপুরে দেয়া বক্তব্যে এবং তার পর পরই দেয়া ফেসবুক লাইভের বক্তব্যে গাড়ির কথা উল্লেখ করেছেন।  সে নিয়ে কোনো উত্তর পাওয়া যায়নি।
এর আগে রবিবার জায়েদ খানের বিরুদ্ধে শিল্পী সমিতিতে সংসার ভাঙা ও হত্যাচেষ্টার উল্লেখ করে অভিযোগ করেন ওমর সানী।  ওমর সানীর অভিযোগে বিষয় হিসেবে লেখেন, ‘জায়েদ খান দ্বারা আমার সংসার ভাঙা এবং আমাকে পিস্তল বের করে মেরে ফেলার হুমকি প্রসঙ্গে’।
গত শুক্রবার রাতে অভিনেতা ডিপজলের ছেলের বিয়েতে অভিনেতা জায়েদ খানকে চড় মারেন বলে দাবি করেন ওমর সানী।  এর পরিপ্রেক্ষিতে ওমর সানীর দিকে জায়েদ খান পিস্তল উঁচিয়ে হুমকি দেন বলে অভিযোগ করেন সানী।

ডিসি/এসআইকে/এমএসএ