ওমান ফটিকছড়ি তাজেদারে মদিনা ফোরামের কাউন্সিলে নাছের সভাপতি, সাইফুল সম্পাদক

ওমান ফটিকছড়ি তাজেদারে মদিনা ফোরাম এর ব্যবস্থাপনায় খলিফাতুর রাসূল (দ.) আমিরুল মু’মেনীন হযরত আবু বকর সিদ্দিক (রা.) ও সকল অলিগনের ওরসে পাক উপলক্ষে আলোচনা সভা ও কাউন্সিল অধিবেশন’২১ সংগঠনের কার্যালয়ে প্রধান সমন্বয়ক নাছের আহমেদ লিপুর সভাপতিত্বে ও সদস্য সচিব মুহাম্মদ সাইফুল ইসলাম আদরের সঞ্চালনায় সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকালে অনুষ্ঠিত হয়েছে।
পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও নাতে রাসূল (দ.) পরিবেশনার মাধ্যমে অনুষ্ঠিত এতে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সহ-সদস্য সচিব মুহাম্মদ সাকিল সিকদার।  এতে প্রধান অতিথি ছিলেন গাউসিয়া কমিটি বাংলাদেশ ফটিকছড়ি উপজেলা উত্তরের উপদেষ্টামন্ডলীর সদস্য হাজী মুহাম্মদ আব্দুল মান্নান।
উদ্বোধক ছিলেন সংগঠনের উপদেষ্টা সৈয়দ গোলাম মোস্তাফা দৌলত।  প্রধান বক্তা ছিলেন সংগঠনের উপদেষ্টা মাওলানা সৈয়দ মুহাম্মদ নাজমুল হক ফারুকী।  প্রধান কাউন্সিলর ছিলেন আঞ্জুমানে খোদ্দামুল মুসলেমীন ওমান কেন্দ্রীয় পরিষদের সাবেক সাংগঠনিক সম্পাদক হোসাইন কবির মামুন।
উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা মাওলানা বেলাল হোসেন আজমেরী, মুহাম্মদ মহিন উদ্দীন, তৌহিদুল আলম মন্জু, সাংগঠনিক সচিব মুহাম্মদ হেলাল উদ্দিন, অর্থ সচিব মুহাম্মদ আইয়ুব আলী, সদস্য মুহাম্মদ আরহাম বাদশা, কাউসার হামিদ, শরিফ উদ্দীন রুকন, মুহাম্মদ ইসমাইল, মুহাম্মদ বাবলু, হাফেজ জহুরুল ইসলাম, মাহাবুব আলম, মুহাম্মদ পারভেজ, মুহাম্মদ রাজিব, নুরুল ইসলাম প্রমুখ।
আলোচনা সভায় বক্তারা বলেন, চারিত্রিক মাধুর্য, ব্যক্তিত্বের বলিষ্ঠতা, জ্ঞানের গভীরতা, আদর্শিক একনিষ্ঠতা, নীতি-জ্ঞানে পরিপক্বতা, কর্তব্য নিষ্ঠা, ত্যাগের মহিমা আর নিঃস্বার্থ প্রজা পালনে পৃথিবীর ইতিহাসে যেসব ব্যক্তিত্ব সুখ্যাতি অর্জন করেছেন তাঁদের মধ্যে সর্বপ্রথম যার নামটি উচ্চারণ করতে হয় তিনি হলেন খলিফাতুর রাসুল হযরত আবু বকর সিদ্দিক রাদিয়াল্লাহু আনহু।  হযরত আবু বকর সিদ্দীক ইসলাম জগতে এক নজিরবিহীন ব্যক্তিত্ব।
কাউন্সিলে সর্বসম্মতিক্রমে নাছের আহমেদকে সভাপতি, মুহাম্মদ সাইফুল ইসলাম আদরকে সাধারণ সম্পাদক, মুহাম্মদ আরহাম বাদশাকে সাংগঠনিক সম্পাদক এবং মুহাম্মদ আইয়ুব আলীকে অর্থ সম্পাদক করে ৫১ সদস্যবিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।  শেষে নতুন কমিটিকে শপথ গ্রহণ, মিলাদ কেয়াম ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।– সংবাদ প্রেরক- এম সাইফুল ইসলাম আদর, সাধারণ সম্পাদক

ডিসি/এসআইকে/এমএস