লামায় বন্যায় আশ্রিত মানুষের মাঝে সেনাবাহিনীর খাবার বিতরণ

মিজানুর রহমান, লামা (বান্দরবান) থেকে >>>
পার্বত্য জেলা বান্দরবানের লামা উপজেলায় আলীকদম সেনা জোনের উদ্যাগে বন্যার কবলে আশ্রিত মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।  আজ শনিবার (২০ জুন) দুপুরে লামা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রাথমিকভাবে আশ্রিত ১২৫ জনকে এই সহায়তা বিতরণ করা হয়।
এসময় জোন কমান্ডার লে. কর্ণেল মঞ্জুরুল হাসান (পিএসসি) বলেন, মাতামুহুরি ভাটি অঞ্চলের অধিবাসীরা বর্ষায় এমন দুর্যোগের শিকার হয়।  সুতরাং নিম্নাঞ্চল ও পাহাড়ের পাদদেশে বসবাসকারীদের সতর্ক থাকতে হবে।  বিশেষ করে সাম্প্রতিক কোভিড-১৯ এর সংক্রমণ এড়াতে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তিনি।  তিনি আরো বলেন, বিরাজমান প্রেক্ষাপটে বৈশ্বিক ব্যধি করোনা নিয়ে কেউ আতংকিত না হয়ে সচেতন হোন।  যেহেতু রোগটির চিকিৎসা নেই, সেহেতু সামাজিক দূরত্ব বজায় রেখ স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।
বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন আলীকদম সেনা জোনের নবাগত কমান্ডার লে. কর্ণেল মঞ্জুরুল হাসান, জোনের অ্যাড. ক্যা. আকিফ, লামা সাব জোন কমান্ডার ক্যাপ্টেন মর্তুজা, উপজেলা চেয়ারম্যান মো. মোস্তফা জামাল, পৌর মেয়র মো. জহিরুল ইসলাম, জোন এসএম শাহাব উদ্দিন, লামা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান, জোন জিসিও ইহসান উল্লাহ, মানবাধিকার কর্মী এম রুহুল আমিন, প্রেস ক্লাব সেক্রেটারী মো. কামরুজ্জামান প্রমুখ।

ডিসি/এসআইকে/এমআর