কক্সবাজারে পাঁচ উপজেলায় যুবলীগের আংশিক কমিটি

কক্সবাজার প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
সম্মেলনের ৮ মাস পর কক্সবাজারের পাঁচ উপজেলা যুবলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার (১৩ অক্টোবর) যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত চিঠিতে এ কমিটির অনুমোদন দেওয়া হয়।
এর আগে চলতি বছরের ৯ মার্চ থেকে ১৩ মার্চ কক্সবাজার পৌরসভাসহ পাঁচ উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। তবে কোনো কাউন্সিল অধিবেশন ছাড়াই এ সম্মেলনগুলো শেষ হয়।
কক্সবাজার পৌর যুবলীগে ডালিম বড়ুয়াকে সভাপতি ও শাহেদ মো. এমরানকে সাধারণ সম্পাদক করে পাঁচজন, রামু উপজেলায় পলক বড়ুয়া আপ্পুকে সভাপতি ও রাশেদ আলীকে সাধারণ সম্পাদক করে সাতজন, মহেশখালীতে মো. শাহজাহানকে সভাপতি ও সাজেদুল করিমকে সাধারণ সম্পাদক করে আটজন, উখিয়া উপজেলায় ইমাম হোসেনকে সভাপতি ও সরওয়ার পাশাকে সাধারণ সম্পাদক করে পাঁচজন এবং কুতুবদিয়ায় জাফর আলমকে সভাপতি ও খোরশেদ আলমকে সাধারণ সম্পাদক করে পাঁচজনের আংশিক কমিটি ঘোষণা করা হয়। এ ছাড়া চিঠিতে আগামি এক মাসের মধ্যে ৭১ জনের পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেওয়া হয়েছে।
এদিকে কেন্দ্র থেকে নতুন কমিটির ঘোষণা আসায় যুবলীগ নেতা-কর্মীদের মধ্যে আনন্দ উচ্ছ্বাস ও মিষ্টি বিতরণের খবর পাওয়া গেছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নতুন নেতৃবৃন্দকে অভিনন্দন জানাচ্ছেন দলীয় নেতা- কর্মী ও সমর্থকেরা।

ডিসি/এসআইকে/এফআরইউ