মুজিব বর্ষ উপলক্ষে ফেনী ডেন্টাল অ্যাসোসিয়েশনের আলোচনা সভা অনুষ্ঠিত

গাজী মোহাম্মদ হানিফ, সোনাগাজী (ফেনী) থেকে >>>
মুজিব বর্ষ ও মহান বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ ডেন্টাল অ্যাসোসিয়েশন ফেনী জেলা শাখার আলোচনা সভা রবিবার (২৭ ডিসেম্বর) বেলা ১১ টায় ফেনীর একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।
ফেনী ডেন্টাল অ্যাসোসিয়েশনের সভাপতি মো. সেলিম জাহাঙ্গীরের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক ফখরুল হাসানের সঞ্চালনা ও স্বাগত বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন কুমিল্লা মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ও বিএমএ সহ-সভাপতি ডা. মো. দেলোয়ার হোসেন।
বিশেষ ছিলেন ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডা. মজিবুর রহমান মিয়াজী। বাংলাদেশ ডেন্টাল অ্যাসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সভাপতি আতাউর রহমান।  কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন আকন্দ।  এতে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ ডেন্টাল অ্যাসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ ও ফেনী জেলা শাখার নেতৃবৃন্দ।
বাংলাদেশ ডেন্টাল অ্যাসোসিয়েশন ফেনী শাখার আওতাধীন দন্ত চিকিৎসকদের পেশার মান উন্নয়ন ও সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির বিষয়ে বক্তাগণ গুরুত্বপূর্ণ পরামর্শ দিয়ে বক্তব্য রাখেন।  দেশের শীর্ষস্থানীয় ঔষধ কোম্পানি অপসোনিন ফার্মার সৌজন্যে আয়োজিত অনুষ্ঠানে মুজিব শতবর্ষ উদযাপন ও মহান বিজয় দিবস উপলক্ষে বিশেষ দোয়ার আয়োজনও করা হয়।

ডিসি/এসআইকে/জিএইচ