ফেনীতে গণমিছিল থেকে ৩ জনকে অপহরণের অভিযোগ বিএনপির

দৈনিক চট্টগ্রাম ডেস্ক >>>
ফেনীতে বিএনপির গণমিছিল থেকে দলটির তিন নেতাকর্মীকে অপহরণের অভিযোগ তোলা হয়েছে ছাত্রলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে। শনিবার (২৪ ডিসেম্বর) বিকালে কর্মসূচি শেষে জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন এ অভিযোগ করেন।
তার দাবি, পূর্ব নির্ধারিত কর্মসূচি নেতাকর্মীরা যাতে অংশগ্রহণ করতে না পারে সে জন্য নেতাকর্মীদের বাড়িতে পুলিশ শুক্রবার রাত থেকে অভিযান চালিয়েছে।
শনিবার (২৪ ডিসেম্বর) বিকালে গণমিছিল থেকে ছাত্রলীগ তিন নেতাকর্মীকে ধরে নিয়ে গেছে। এত বাধার পরও তাদের হাজার হাজার নেতাকর্মী মিছিলে যোগ দিয়েছেন।
গণমিছিল কর্মসূচিতে উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল, যুগ্ম আহ্বায়ক আলাউদ্দিন গঠন, গাজী হাবিব উল্লাহ মানিক, ফেনী সদর উপজেলা বিএনপির আহ্বায়ক ফজলুর রহমান বকুল, সদস্য সচিব আমান উদ্দিন কায়সার সাব্বির, পৌর সদস্য সচিব মেজবাহ উদ্দিন ভূঞা, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি বেলাল, সাধারণ সম্পাদক নাছির উদ্দিন খোন্দকার, সাংগঠনিক সম্পাদক নঈম উল্লাহ চৌধুরী বরাত, স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাঈদুর রহমান জুয়েল, সাধারণ এস এম কায়সার এলিন, সাংগঠনিক সম্পাদক হাসান মাহমুদ সবুজ, জেলা ছাত্রদলের সভাপতি ছালাউদ্দিন মামুন, সাধারণ সম্পাদক মোর্শেদ আলম মিলন, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন রিয়াদ পাটোয়ারী প্রমুখ।
শহরের তাকিয়া রোড থেকে গণমিছিলটি বের হয়ে বড় মসজিদ, প্রেসক্লাব চত্বর হয়ে ফেনী বাজারে প্রবেশ করে বিক্ষোভ সমাবেশ আকারে হয়।
পরে মিছিলটি ফেনী প্রেসক্লাবের সামনে গেলে পুলিশের বাধার মুখে বিএনপি নেতাকর্মীরা সংঘাত এড়াতে খেজুর চত্বরের দিকে না গিয়ে ভেতরের বাজারের দিকে ঘুরিয়ে দেওয়া হয়।

ডিসি/এসআইকে/এমএসএ