মাটিরাঙ্গায় যোগ দিলেন প্রথম নারী ইউএনও

দৈনিক চট্টগ্রাম ডেস্ক >>>
পার্বত্যজেলা খাগড়াছড়ির মাটিরাঙা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে যোগদান করেছেন তৃলা দেব।  মাটিরাঙা উপজেলায় প্রথম নারী ইউএনও হিসেবে যোগ দিলেন তিনি।
বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুপুরে তিনি দায়িত্বভার গ্রহণ করেন।  মাটিরাঙার মানবিক ও শিক্ষাবান্ধব উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে পরিচিত বিভীষণ কান্তি দাশের স্থলাভিষিক্ত হলেন তৃলা দেব।  ৩৩তম বিসিএসের (প্রশাসন) মাধ্যমে প্রশাসন ক্যাডারে অন্তর্ভুক্ত হয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মজীবন শুরু করেন তৃলা দেব।  উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে এটাই তার প্রথম কর্মস্থল।  ব্যক্তিগত জীবনে বিবাহিত তৃলা দেব এক সন্তানের জননী।
কর্মস্থলে যোগদানের দিনই তৃলা দেবকে ফুল দিয়ে বরণ করে নেন বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা বিভীষণ কান্তি দাশ।  এরপর মাটিরাঙা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা তাকে ফুল দিয়ে বরণ করে নেন।
দায়িত্ব পালনে সবার সহযোগিতা কামনা করে তৃলা দেব বলেন, আগের ইউএনও’র কাজের ধারাবাহিকতা বজায় রেখে আমি কাজ করতে চাই।  মাটিরাঙা উপজেলাকে নতুন রূপে সাজানোর স্বপ্নের কথাও জানান মাটিরাঙার প্রথম নারী ইউএনও।

ডিসি/এসআইকে/এসইউএম