ধর্ষণ-নিপীড়ণের প্রতিবাদে মানিকছড়িতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

মো. জাকির হোসেন, মানিকছড়ি প্রতিনিধি >>>
অব্যাহত ধর্ষণ, নিপীড়ণ, নারী নির্যাতনের প্রতিবাদে এবং জড়িত অপরাধীদের কঠোর শাস্তির দাবিতে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় বিক্ষোভ মিছিল করেছে উপজেলা ছাত্রলীগ।  সারা দেশে অব্যাহত নারী ধর্ষণ ও নিপীড়নের ঘটনায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এবং সকল অপপ্রচারের বিরুদ্ধে মানিকছড়িতে এই বিক্ষোভ মিছিল করে তারা।
এ সময় মানিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি সামায়ুন ফরাজী সামু, ছাত্রলীগ সভাপতি মো. জামাল হোসেন ও সাধারণ সম্পাদক চহ্লাপ্রু মারমা নিলয়সহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
রবিবার (১১ অক্টোবর) সকাল ১০ টায় উপজেলা দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে মানিকছড়ির বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে আবার দলীয় অফিসে গিয়ে শেষ হয়।
এসময় ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের বাংলায় ‘ধর্ষকদের ঠাঁই নাই’, ‘ধর্ষকদের আস্তানা ভেঙে দাও, গুঁড়িয়ে দাও’, শেখ হাসিনার বাংলায় ধর্ষকদের ঠাঁই নাই’, ‘প্রতিবাদের স্লোগান মুখে, প্রতিবাদের আগুন মুখে, ধর্ষকদের দাঁড়াও রুখে’, ‘আমার মাটি আমার মা, ধর্ষকদের হবে না’, ‘ধর্ষকদের কারখানা, ভেঙে দাও, গুঁড়িয়ে দাও’ স্লোগানে বিক্ষোভ করেছেন তারা।

ডিসি/এসআইকে/এমজেএইচ