মানিকছড়িতে নির্বাচন কর্মকর্তাকে অবরুদ্ধ করে বিক্ষোভ

মো. জাকির হোসেন, মানিকছড়ি প্রতিনিধি >>>
খাগড়াছড়ি জেলার মানিকছড়িতে উপজেলা সার্ভার অফিসার আরাফাত আল হোসাইনীকে অপসারণের দাবিতে বিক্ষোভ করছেন মানিকছড়িবাসী।  বৃহস্পতিবার (১২ নভেম্বর) সকাল ১০ টায় মানিকছড়ির হাজারো মানুষ বিক্ষোভ মিছিল নিয়ে উপজেলা সার্ভার অফিস ঘেরাও করে বিক্ষোভ প্রদর্শন করেন।  এসময় তাকে মানিকছড়ি থেকে আজকের মধ্যে অপসারণের দাবিতে বিভিন্ন শ্লোগান দেওয়া হয়।  দুপুর দুইটার মধ্যে তাকে অপসারণ করা না হলে উপজেলাব্যাপী বিক্ষোভ ও উপজেলার সকল রাস্তাঘাট বন্ধ করে দেওয়ার ঘোষণা দেওয়া হয়।
এসময় বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি সামায়উন ফরাজী সামু, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, ছাত্রলীগের সভাপতি মো. জামাল হোসেনসহ বিভিন্ন স্থান থেকে আগত হাজার হাজার সাধারণ মানুষ।
উল্লেখ্য, সম্প্রতি মানিকছড়ির প্রবীণ ব্যক্তিত্ব ও তিনটহরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আতিউল ইসলাম তার কাছে গেলে সার্ভার অফিসার তার সাথে খারাপ আচরণ করেন।  বাটনাতলী ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম মোহনের সাথেও খারাপ আচরণ ও কাজের বিনিময়ে ঘুষ দাবি করার অভিযোগ করা হয়।  তাৎক্ষণিকভাবে মানিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা উপজেলার বিভিন্ন কর্মকর্তা ও নেতৃবৃন্দকে নিয়ে বৈঠকে বসেন।

ডিসি/এসআইকে/এমজেএইচ