কাপ্তাইয়ে কমিউনিটি পুলিশিং দিবসে র‍্যালি-আলোচনা সভা

মাহফুজ আলম, কাপ্তাই প্রতিনিধি >>>
‘মুজিব বর্ষের মূলমন্ত্র, কমিউনিটি পুলিশিং সর্বত্র’ এই স্লোগানকে সামনে রেখে সারাদেশের ন্যায় কাপ্তাই উপজেলায় থানা পুলিশ ও উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।  শনিবার (৩১ অক্টোবর) সকালে উপজেলা সদরে র‍্যালি এবং উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
কাপ্তাই থানার ওসি মো. নাসির উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মফিজুল হক। উপস্থিত ছিলেন ৪ নম্বর কাপ্তাই ইউপির চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাদাত হোসেন চৌধুরী, কাপ্তাই ট্রাফিক বিভাগের টিআই জয়দেব নাথ, টিআই বিপুল পাল, ওসি (তদন্ত) মো. আতিকুল ইসলাম, কাপ্তাই ফাঁড়ির আইসি (পুলিশ পরিদর্শক) মো. আতাউল হক চৌধুরী, বড়ইছড়ি নুরুল হুদা কাদেরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও স্বাধীনতা শিক্ষক পরিষদ রাঙামাটি জেলার সাধারণ সম্পাদক জয়সীম বড়ুয়া, কাজী মাকসুদুর রহমান বাবুল, ইউপি সদস্য মাহাবুব আলম।
আলোচনা সভায় বক্তারা বলেন, পুলিশ এবং জনগণ একে-অপরের সাথে একত্র হয়ে দেশের আইন শৃঙ্খলা রক্ষায় কাজ করে যাচ্ছে।  তাই সমাজের নানা শ্রেণির মানুষ যদি পুলিশকে সহায়তা করে তাহলে দেশ হতে সব ধরনের অপরাধ দূর করা সম্ভব।

ডিসি/এসআইকে/এমএ