কাপ্তাইয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উদযাপন শুরু

73

মাহফুজ আলম, কাপ্তাই প্রতিনিধি >>>
‘প্রশিক্ষণ পরিকল্পনা প্রস্তুতি দুর্যোগ মোকাবেলায় আনবে গতি’- এই প্রতিপাদ্যকে সামনে রেখে পার্বত্যজেলা রাঙামাটির কাপ্তাই উপজেলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উদযাপন শুরু হয়েছে।  বৃহস্পতিবার (১৯ নভেম্বর) বর্ণাঢ্য আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ ২০২০ শুরু হয়।  কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্র এলাকায় অবস্থিত ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স দপ্তর চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের উদ্বোধন করেন।
এ সময় কাপ্তাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. আব্দুল মান্নান আনসারী, ৪ নম্বর কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ, কাপ্তাই উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সম্পাদক কাজী মাকসুদুর রহমান বাবুল, ফায়ার সার্ভিসের কর্মীসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন
অনুষ্ঠান শেষে উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান ফায়ার সার্ভিসের বিভিন্ন গাড়ি ও অগ্নিনির্বাপণ যন্ত্র পরিদর্শন করেন।
উল্লেখ্য ফায়ার সার্ভিস সপ্তাহ উপলক্ষে আগামি ২১ নভেম্বর পর্যন্ত কাপ্তাই উপজেলার বিভিন্ন স্থানে বিভিন্ন সময়ে মহড়া প্রদর্শন করবেন বলে জানা যায়।

ডিসি/এসআইকে/এমএ