কাপ্তাইয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন ১০ ইউপি সদস্য

মাহফুজ আলম, কাপ্তাই প্রতিনিধি >>>
এবার রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলার রাইখালী, কাপ্তাই ও ওয়াগ্গা- এ তিন ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে সংরক্ষিত মহিলা আসনে ৪ জন সদস্য এবং সাধারণ সদস্য পদে ৬ জনসহ সর্বমোট ১০ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় ইউপি সদস্য নির্বাচিত হতে যাচ্ছেন। শনিবার (৬ নভেম্বর ) কাপ্তাই উপজেলা নির্বাচন কার্যালয় থেকে এ তথ্য পাওয়া যায়।
উপজেলা নির্বাচন কর্মকর্তা তানিয়া আক্তার জানান, ৪ নম্বর কাপ্তাই ইউনিয়নের সংরক্ষিত ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে মোসাম্মেদ সেলিনা পারভিন, একই ইউনিয়নের ৮ নম্বর সাধারণ ওয়ার্ডে সালেহ আহমেদ, ৫ নম্বের ওয়াগ্গা ইউনিয়নের সংরক্ষিত ১,২ ও ৩ নম্বর ওয়ার্ডে প্রনুচিং মারমা, সংরক্ষিত ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে শিখা রানী তনচংগ্যা এবং একই ইউনিয়নের ১ নম্বর সাধারণ ওয়ার্ডে জয় শংকর তনচংগ্যা, ২ নম্বর ওয়ার্ডে মদন মোহন তনচংগ্যা এবং ২ নম্বর রাইখালী ইউনিয়নের সংরক্ষিত ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডে উয়ইচিং মারমা, ৭ নম্বর সাধারণ ওয়ার্ডে সমীরণ তনচংগ্যা, ৮ নম্বর ওয়ার্ডে সুইক্য প্রু মারমা, ৯ নম্বর ওয়ার্ডের সুইএচিং মারমা ছাড়া অন্য কোনো প্রার্থী মনোনয়নপত্র জমা করেননি।
বর্তমানে ২ নম্বর রাইখালী ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩ জন, সাধারণ সদস্য পদে ২৫ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৯ জন, ৪ নম্বর কাপ্তাই ইউনিয়নে চেয়ারম্যান পদে ২ জন, সাধারণ সদস্য পদে ২৩ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৬ জন এবং ৫ নম্বর ওয়াগ্গা ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে ২ জন, সাধারণ সদস্য পদে ২০ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ৮ জন সদস্য নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
উল্লেখ্য, রাঙামাটির কাপ্তাই উপজেলার ৫টি ইউনিয়নের মধ্যে দ্বিতীয় ধাপে উল্লেখিত এই ৩টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামি ১১ নভেম্বর।

ডিসি/এসআইকে/এমএ