ছাত্র ও যুবলীগের ৭ নেতার বিরুদ্ধে মামলা আ’লীগ সভাপতির

রাঙামাটি প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
রাঙামাটি জেলার নানিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সভাপতিকে মারধরের ঘটনায় ছাত্রলীগ-যুবলীগের ৭ নেতার নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ক’জনকে আসামি করে নানিয়ারচর থানায় মামলা দায়ের করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওহাব হাওলাদার।
নানিয়ারচর থানায় গত বৃহস্পতিবার তাকে মারধরের ঘটনায় মো. শাহিন আলম (৩৫), মো. নুরুজ্জামাল (২৮), মো. রুবেল মৃধা (২৫), মো. মহিদুল (৩০), মো. শহিবুল (৩২), মো. হাফিজুল (২৮), আবু জাফর খাঁ (৫০) সহ আরো ১০-১২ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।
মামলার এজাহারে তিনি উল্লেখ করেন, এলাকায় বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে আসামিদের সাথে মতবিরোধ চলছে। তার প্রেক্ষিতে গত ৮ মে রাত ৯ টার দিকে নূর হোসেনের চায়ের দোকানে আমি ও আমার সাক্ষী মো. কায়ুম (৩০) ও ফারুক হাওলাদার (৪৫) বসে চা খাচ্ছিলাম। এসময় আসামিরা অজ্ঞাতনামা ১০-১২ জনকে নিয়ে আমাকে দেশীয় অস্ত্র-লাঠিসোটা নিয়ে মারধর শুরু করে।
অভিযুক্ত আসামিরা উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহিন আলম, সাবেক বুড়িঘাট ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. নুরুজ্জামাল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. রুবেল মৃধা, বুড়িঘাট ইউনিয়নের ১নং বগাছড়ি ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. হাফিজুল, ১নং বগাছড়ি ওয়ার্ড যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও নানিয়ারচর উপজেলা যুবলীগের বর্তমান সদস্য মো. শহিবুল- তারা সবাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাঙামাটি জেলা পরিষদের সদস্য ইলিপন চাকমার অনুসারি বলে দাবি সভাপতি অনুসারিদের।
এ বিষয়ে জানতে চাইলে নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজন হালদার জানান, এ ব্যাপারে আইনি কার্যক্রম চলমান রয়েছে। সুষ্ঠু তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

ডিসি/এসআইকে/এমকেইউ