বাঁশখালীর কাথরিয়ায় ইউনিয়ন ব্যাংকের এমডি’র ত্রাণ বিতরণ

বাঁশখালী প্রতিনিধি >>>
মহামারি করোনার এই দুর্যোগপূর্ণ মুহুর্তে চট্টগ্রামের বাঁশখালী উপজেলার কাথরিয়া ইউনিয়নে ৬ শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী দিয়ে মানুষের পাশে দাঁড়ালেন বাঁশখালীর সন্তান ইউনিয়ন ব্যাংক লি. এর ব্যবস্থাপনা পরিচালক মোকাম্মেল হক চৌধুরী আলাল।  গত সোমবার (১৮ মে) দুপুরে উপজেলার কাথরিয়া বাজারস্থ সৌদিয়া কমিউনিটি সেন্টারে সামাজিক সংগঠন স্বপ্নতরী সংঘের সার্বিক সহযোগিতায় এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
এ সময় উপস্থিত থেকে ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করেন সমাজসেবক ও ব্যবসায়ী নেতা রায়হানু ইসলাম চৌধুরী, আওয়ামী লীগ নেতা আবু তালেব, ইউপি সদস্য মো. কামাল, মো. রমিজ, আহমদ হোসেন, এরশাদুল হক চৌধুরী, আহমদ কবির কালু, কামাল উদ্দীন চৌধুরী রোকন, আহমদ ছগির, মোরশেদুল ইসলাম, স্বপ্নতরী সংঘের সভাপতি মো. ইলিয়াছ, সাধারণ সম্পাদক ইমরান খান রুবেল, সহ-সম্পাদক আবিদ হোসেন নিশাতসহ সংগঠনের সকল সদস্যবৃন্দ।
উল্লেখ্য যে, মোকাম্মেল হক চৌধুরী আলালের ব্যক্তিগত তহবিল থেকে ইতোমধ্যে বাঁশখালীর বিভিন্ন ইউনিয়নে বসবাসরত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।  পর্যায়ক্রমে প্রতিদিন একেকটি ইউনিয়নে এভাবে খাদ্য সামগ্রী বিতরণ হচ্ছে বলে জানান সংশ্লিষ্টরা।

ডিসি/এসআইকে/এমএমবিটি