সাবেক প্রতিমন্ত্রী জাফরুল ইসলামের মৃত্যু

নগর প্রতিবেদক, দৈনিক চট্টগ্রাম >>>
চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক মন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরী আর নেই। মঙ্গলবার (৮ নভেম্বর) বেলা আড়াইটার দিকে চট্টগ্রাম এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)।
দক্ষিণ জেলা বিএনপির সভাপতি আবু সুফিয়ান বলেন, জাফরুল ইসলাম চৌধুরীর প্রথম নামাজে জানাযা আগামিকাল বুধবার সকাল ১০ টায় জমিয়তুল ফালাহ্ মসজিদ মাঠে, দুপুর ২ টায় বাঁশখালীর জলদী হাইস্কুল মাঠে দ্বিতীয় জানাযা এবং বিকেল ৩ টায় বাঁশখালীর গুনাগরি ডিগ্রি কলেজ মাঠে ৩য় জানাযা শেষে বাঁশখালীতে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে।
চট্টগ্রাম প্রেস ক্লাবের আজীবন দাতা সদস্য, সাবেক বন ও পরিবেশ প্রতিমন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরীর (৭২) মৃত্যুতে চট্টগ্রাম প্রেস ক্লাবের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। এক বিবৃতিতে চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি আলী আব্বাস এবং সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরী মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিএনপির কেন্দ্রীয়, চট্টগ্রাম নগর, উত্তর ও দক্ষিণ জেলা বিএনপির নেতৃবৃন্দসহ বিভিন্নস্তরের ব্যক্তিবর্গ।

ডিসি/এসআইকে/আরএআর