বোয়ালখালীতে নির্যাতন-ধর্ষণের বিরুদ্ধে বিট পুলিশিং সমাবেশ

30

মুহাম্মদ জুয়েল, বোয়াখালী প্রতিনিধি >>>
‌‘মুজিব বর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার’- এই শ্লোগানকে সামনে রেখে নারী নির্যাতন, ধর্ষণ, ইভটিজিং, বাল্য বিবাহ, মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ মুক্ত সমাজ গড়তে বোয়ালখালী উপজেলার শাকপুরা এন কনভেনশন হলে ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৭ অক্টোবর) সকালে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল করিমের সভাপতিত্বে ও পুলিশ পরিদর্শক মো. আবুল কালামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. জাকির হোসেন।  বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার তারিক রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম উপজেলা নির্বাহী কর্মকর্তা আছিয়া খাতুন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, ভাইস চেয়ারম্যান এস. এম সেলিম, শামীম আরা বেগম, চেয়ারম্যান আব্দুল মান্নান মোনাফ, বোয়ালখালী প্রেসক্লাবের সভাপতি সিরাজুল ইসলাম,দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এস. এম বোরহান প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. জাকির হোসেন বলেন, আজকে বাংলাদেশে প্রায় ৯ হাজারের উপরে বিটের সংখ্যা রয়েছে।  প্রত্যেকটা বিটে আইজি স্যারের নির্দেশে নারী ধর্ষণ ও নির্যাতনের বিরুদ্ধে বিট পুলিশিং সমাবেশ করা হচ্ছে।  যাতে করে সবাই এই নির্যাতনের বিরুদ্ধে রুখে দাঁড়াতে পারে এবং সচেতন হতে পারে।

ডিসি/এসআইকে/এমজে