চরণদ্বীপের সাজু মিয়া প্রকাশ পাগলা মামার আর নেই

মুহাম্মদ জুয়েল, বোয়ালখালী প্রতিনিধি >>>
চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার চরণদ্বীপ দরবার শরীফের হযরত হুজুর গাউছুল আজম শাহসূফি সৈয়দ আহমদ উল্লাহ মাইজভান্ডারী (ক.) কেবলার প্রথম ও প্রধান খলিফা শাহসূফি শেখ অছিয়র রহমান আল ফারুকী আল চরণদ্বীপি আল মাইজভান্ডারী (ক.) এর নাতি ও হযরত শেখ খায়রুল বশর শাহ ফারুকীর ছেলে হযরত বদরুল উলা ফারুকী প্রকাশ (সাজু মিয়া) চরণদ্বীপি গুরুতর অসুস্থ অবস্থায় মৃত্যু বরণ করেছেন (ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)।
বুধবার (১১ নভেম্বর) ভোর ৫.৩০ মিনিটে চট্টগ্রাম নগরের ম্যাক্স হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।  মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ২ মেয়ে-আত্মীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
চরণদ্বীপ দরবার শরীফের পক্ষ থেকে জানানো হয়েছে, আগামিকাল বৃহস্পতিবার (১২ নভেম্বর) বেলা ১১ টায় চরণদ্বীপ দরবার শরীফ প্রাঙ্গণে তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।
তাঁর মৃত্যুতে বোয়ালখালীতে নেমে এসেছে শোকের ছায়া।  শোক জানিয়েছেন চট্টগ্রাম-৮ আসনের সাংসদ মোছলেম উদ্দিন আহমদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নুরুল আলম, পৌর মেয়র হাজী আবুল কালাম আবু, প্যানেল মেয়র শাহজাদা এস এম মিজানুর রহমান, বোয়ালখালী প্রেস ক্লাব, শুভ সংঘ, সামাজিক-রাজনৈতিক সংগঠন ও বিভিন্ন দরবারের নেতৃবৃন্দ।
সকল ভক্ত-আশেকানদের ধৈর্য্য ধারণ ও আওলাদে পাকের জন্য দোয়া করার অনুরোধ জানিয়েছেন সাজ্জাদানশীন-এ দরবার, পীরে ত্বরিকত হযরতুলহাজ্ব শাহসূফী শেখ আবু মুহাম্মদ শহীদুল্লাহ ফারুকী (ম.)।

ডিসি/এসআইকে/এমজে