চন্দনাইশে সড়ক দুর্ঘটনায় ৩ জন হতাহত

চন্দনাইশ প্রতিনিধি >>>
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চন্দনাইশ উপজেলার বড় পাড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত ও দুইজন আহত হয়েছেন। গত শনিবার ভোরগত রাতে পূর্ব দোহাজারীর মো. শফিকুর রহমানের ছেলে মো. সোহেল (৩৫), তার দুই কর্মচারী নিয়ে থানা থেকে কাজ সেরে দোহাজারী যাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।
জানা গেছে, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের দক্ষিণ হাশিমপুর বড়পাড়া সংলগ্ন টু বিএম ব্রিক ফিল্ডের সামনে বৃষ্টির পানিতে পিচ্ছিল সড়কে মোটরবাইকটি ছিটকে পড়ে যায়। এসময় বাইক চালক মো. সোহেল ও তার কর্মচারী দোহাজারী চাগাচরের মৃত শফিকুর রহমানের ছেলে বোরহান উদ্দীন (২১) গুরুতর আহত হন। অপর আরোহী একই এলাকার ওসমান গণির ছেলে আলী আজম (২০) সড়কে পড়ে যাওয়ার পর কক্সবাজার অভিমুখী দ্রুতগামী ডাম্পার ট্রাক তাকে চাপা দিলে তিনি ঘটনাস্থলেই মারা যান। পরে প্রত্যক্ষদর্শীরা সোহেলকে বিজিসি ট্রাস্ট ও বোরহানকে দোহাজারী হাসপাতালে ভর্তি করেন।
আহত বাইকচালক সোহেল জানান, তার কর্মচারী আলী আজমকে বৈলতলী এলাকায় কাজ করতে গেলে এক ব্যক্তি আটক করে রাখে। এব্যাপারে চন্দনাইশ থানায় অভিযোগ দেয়ার পর পুলিশ বৈলতলী থেকে আলী আজমকে উদ্ধার করে। সোহেলসহ তার ২ কর্মচারী বাড়ি যাওয়ার পথে বৃষ্টির পানিতে সড়কে পড়ে থাকা মাটি কাঁদায় পরিণত হলে ঘটনাস্থলে মোটরবাইকটি পড়ে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুর্ঘটনাকবলিত মোটরবাইকটি উদ্ধার করে নিয়ে যায়।
রবিবার সকালেই আলী আজমের লাশ তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। দুর্ঘটনার কথা স্বীকার করে হাইওয়ে থানার অফিসার ইনচার্জ ইয়াসির আরাফাত বলেছেন, দুর্ঘটনা কবলিত মোটরবাইকটি উদ্ধার করা হয়েছে। ডাম্পার ট্রাকটিকে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে। দুর্ঘটনায় ১ জন নিহত ও ২ জন আহত হয়েছেন।

ডিসি/এসআইজে/এমএম