আল্লামা ওবাইদুল হক নঈমী’র মৃত্যুতে বাংলাদেশ তরীকত ফেডারেশনের শোক

ফটিকছড়ি প্রতিনিধি >>>
চট্টগ্রাম জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া (কামিল) মাদ্রাসার প্রধান ফকিহ, আহলে সুন্নাত মুফতি হযরতুল আল্লামা আলহাজ্ব মাওলানা ওবাইদুল হক নঈমী’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ তরীকত ফেডারেশনের চেয়ারম্যান এবং ফটিকছড়ি থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী।  এছাড়াও বিটিএফ এর মহাসচিব আলহাজ্ব ড. সৈয়দ রেজাউল হক চাঁদপুরী ও বিটিএফ এর যুগ্ম মহাসচিব আলহাজ্ব সৈয়দ তৈয়বুল বশর মাইজভান্ডারীও শোক জানিয়েছেন।
দৈনিক চট্টগ্রামে পাঠানো এক বিবৃতিতে নেতৃবৃন্দ আল্লামা ওবাইদুল হক নঈমী হুজুরের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং হুজুরের শোকাহত পরিবারের সকল সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।  আল্লাহ পাক রাব্বুল ইজ্জত আল্লামা ওবাইদুল হক নঈমী ছাহেব হুজুরকে জান্নাতের উঁচু মাকাম দান করার পাশাপাশি তাঁর মৃত্যুতে শোকাহত লক্ষ লক্ষ ভক্ত-অনুরাগীদের প্রতিও সমবেদনা জানান।
তাঁরা আরো বলেন, আল্লামা ওবাইদুল হক নঈমী ছাহেব হুজুরের মত সুন্নীয়তের খেদমতে আজীবন নিবেদিত একজন সুন্নী আলেম আর হাজার বছরেও আসবে না।  সুন্নীয়তের ময়দানে এ শূন্যতা আর কখনো পূরণ হবে না।  সারা বাংলাদেশ একজন এলেম এর সাগর খ্যাত সুন্নীয়তের অভিভাবককে হারালো।  সুন্নীয়তের এই দুঃসময়ে আল্লামা ওবাইদুল হক নঈমী হুজুরের মত আলেম এর খুব বেশী প্রয়োজন ছিল।

ডিসি/এসআইকে/এমজে