ফটিকছড়ির ২ ইউপি নির্বাচনে আ’লীগের প্রার্থী ঘোষণা

মো. জিপন উদ্দিন, ফটিকছড়ি প্রতিনিধি >>>
উত্তর চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার দুই ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী ঘোষণা করা হয়েছে।  আগামি ২০ অক্টোবর অনুষ্ঠেয় নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে তারা ভোট যুদ্ধে অবতীর্ণ হবেন৷  দুই প্রার্থী হলেন উপজেলার নানুপুর ইউনিয়নে মো. শফিউল আজম, সুয়াবিল ইউনিয়নে জয়নাল আবেদীন।
গতকাল সোমবার (২১ সেপ্টেম্বর) বিকালে আওয়ামী লীগের স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের সভায় এ প্রার্থিতা চূড়ান্ত করা হয়।  আওয়ামী লীগ সভাপতি এবং দলের স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভায় সভাপতিত্ব করেন।  সভা শেষে আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়।
উল্লেখ্য, নানুপুরে নৌকার টিকিট পাওয়া মো. শফিউল আজম নানুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সুয়াবিল ইউনিয়নে নৌকার টিকিট পাওয়া মো. জয়নাল আবেদিন একই ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক।
ঘোষিত তফসিল অনুসারে আগামি ২৩ সেপ্টেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন, ২৬ সেপ্টেম্বর মনোনয়নপত্র যাচাই-বাছাই, ৩ অক্টোবর প্রার্থিতা প্রত্যাহার এবং ভোট গ্রহণের তারিখ ২০ অক্টোবর।

ডিসি/এসআইকে/এমজেইউ