ফটিকছড়ির লেলাংস্থ রায়পুর কচি সংঘের শীতবস্ত্র বিতরণ

উত্তর চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার লেলাং ইউনিয়নে অবস্থিত সামাজিক সংগঠন রায়পুর কচি সংঘের পক্ষ থেকে সমাজের অসহায় ও শীতার্থ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।  শুক্রবার (৮ জানুয়ারি) সকাল ১০ টায় সংগঠনের কার্যালয়ে এই কর্মসূচি বাস্তবায়িত হয়।  সভাপতি রূপন কুমার নম’র সভাপতিত্বে, সাধারণ সম্পাদক মো. ফয়সাল দিপুর সঞ্চালনায় শীতবস্ত্র বিতরণ পূর্ব মুহুর্তে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন ইউপি সদস্য আনোয়ার পাশা হানিফ, সাবেক ইউপি সদস্য মোহাম্মদ ইউনুচ, সমাজসেবক সাইফুদ্দিন মাহমুদ, মাওলানা জমির উদ্দীন, সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ শরীফ উদ্দীন প্রমুখ।
আলোচনায় বক্তারা বলেন, শীতবস্ত্র বিতরণ কর্মসূচি মানবিক দৃষ্টিকোণ থেকে অত্যন্ত প্রশংসনীয় উদ্যোগ।  এই কার্যক্রমের ফলে সমাজের অসহায় ও শীতার্থ পরিবারের কিছুটা হলেও তাদের শীতের কষ্ট লাঘব হবে।  তাঁরা এধরনের উদ্যোগ ভবিষ্যতেও অব্যাহত রাখার পরামর্শ প্রদান করেন এবং সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।
সভাপতি রুপন কুমার নম বলেন, আমরা সমাজের উন্নয়নে এবং মানুষের কল্যাণে কাজ করতে বদ্ধপরিকর।  এজন্যে সকলের সহযোগিতা প্রয়োজন।  তাছাড়া এধরনের মহতি কার্যক্রমে সহযোগিতাকারী সকলের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
শীতবস্ত্র বিতরণ কার্যক্রমে ১ম পর্যায়ে সমাজের ৫০ শীতার্থ পরিবারের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে।  এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে সংগঠনের পক্ষ থেকে জানানো হয়।  শেষে সংগঠনের সার্বিক কল্যাণ এবং সকলের অগ্রগতি কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন সংগঠনের সহ-সভাপতি মাওলানা মুহাম্মদ হাসান।
সার্বিক সহযোগিতায় ছিলেন সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ সোহেল, সহ-সভাপতি আবু নাইম সুমন, নুরুল আলম ফাহিম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এম হোসাইন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মোজাম্মেল, সহ-সম্পাদক আহমেদ জোবায়ের, মোহাম্মদ জোবায়ের, আবু তৈয়ব, সাজ্জাদ হোসেন সাকিবসহ দায়িত্বশীল সংগঠনের কর্মকর্তা ও সদস্যবৃন্দ।- সংবাদ বিজ্ঞপ্তির

ডিসি/এসআইকে/এমএনইউ