ফটিকছড়িতে চেয়ারম্যান হলেন যারা

ফটিকছড়ি প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
ফটিকছড়ির ১২টি ইউপিতে ভোটগ্রহণ শেষে আওয়ামী লীগের ৭ জন ও ৫ স্বতন্ত্র প্রার্থী জয়ী হয়েছেন বলে জানা গেছে। গতকাল বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ১২টি ইউপিতে ভোটগ্রহণ চলে। 
উপজেলার বাগান বাজার ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী শাহাদত হোসেন সাজু, দাঁতমারা ইউনিয়নে আওয়ামী লীগের (বর্তমান চেয়ারম্যান) জানে আলম, নারায়ণহাট ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আবু জাফর মাহামুদ, হারুয়ালছড়ি ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান ইকবাল হোসেন চৌধুরী, পাইন্দং ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী ছরওয়ার হোসেন স্বপন, কাঞ্চন নগর ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কাজী মোহাম্মদ দিদারুল আলম, সুন্দরপুর ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ শাহ নেওয়াজ চৌধুরী, রোসাংগীরি ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগের সোয়েব আল সালেহীন, সমিতিরহাট ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগের হারুন অর রশিদ ইমন, ধর্মপুর ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কাজী মাহমুদুল হক, জাফতনগর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী জিয়া উদ্দিন জিয়া বেসরকারি ফলাফলে নির্বাচিত হয়েছেন। 
এছাড়াও আব্দুল্লাহপুরে কোনো প্রতিদ্ব›দ্বী না থাকায় বিনা ভোটেই চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত ও বর্তমান চেয়ারম্যান ওহিদুল আলম। এছাড়াও লেলাং ও বখতপুর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীর রিট আপিল জটিলতায় চেয়ারম্যান পদে ৬ সপ্তাহের জন্য নির্বাচন স্থগিত করেছেন হাইকোর্ট। 
ডিসি/এসআইকে/আরএআর