চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির কমিটিতে দেড় বছর পর ৯ যুগ্ম আহ্বায়ক অন্তর্ভুক্ত

উত্তর চট্টগ্রাম প্রতিনিধি, দৈনিক চট্টগ্রাম >>>
চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির গোলাম আকবর খন্দকারকে আহ্বায়ক ও ৪৩ জনকে সদস্য করে কমিটি গঠন করে কেন্দ্রীয় বিএনপি।  কমিটিতে কাউকে যুগ্ম আহ্বায়ক রাখা হয়নি।  কমিটি গঠনের এক বছর সাত মাস পরে সদস্যদের মধ্যে থেকে ৯ জনকে যুগ্ম আহ্বায়ক পদে অন্তর্ভুক্ত করেছে কেন্দ্রীয় বিএনপি।
বুধবার (২০ জুলাই) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
কমিটির যুগ্ম আহ্বায়করা হলেন- এমএ হালিম (রাউজান), অধ্যাপক ইউনুছ চৌধুরী (রাঙ্গুনিয়া), সালাউদ্দিন আমিন (মিরসরাই), নূর মোহাম্মদ নুরুল (হাটহাজারী), নুরুল আমিন চেয়ারম্যান (মিরসরাই), ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন (সন্দ্বীপ), মো. সরোয়ার আলমগীর (ফটিকছড়ি) ও কাজী মো. সালাউদ্দিন (সীতাকুণ্ড)।
কেন্দ্রীয় বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক মাহবুবের রহমান শামীম জানান, চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির কমিটিতে একজনকে আহ্বায়ক করে বাকি ৪৩ জনকে সদস্য করে কেন্দ্রীয় বিএনপি কমিটি ঘোষণা করেছিল।  কমিটির ৯ সদস্যকে যুগ্ম আহ্বায়ক হিসেবে অন্তর্ভুক্ত করেছে কেন্দ্রীয় বিএনপি।
২০২০ সালের ২২ ডিসেম্বর বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির গোলাম আকবর খন্দকারকে আহ্বায়ক করে ৪৪ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করেন।

ডিসি/এসআইকে/এসইউআর