কর্ণফুলীতে বাস- ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৫

কর্ণফুলী উপজেলা প্রতিনিধি >>>
দক্ষিণ চট্টগ্রামের প্রবেশদ্বার কর্ণফুলী উপজেলায় বাস-ড্রাম ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নারীসহ দুইজন নিহত হয়েছেন।  আহত হয়েছেন আরো ৫ যাত্রী।  চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহাসড়কের কর্ণফুলী উপজেলার শিকলবাহার কলেজ বাজার এলাকায় আজ রবিবার (২১ জুন) বেলা দেড়টার দিকে এই ঘটনা ঘটে।
এই ঘটনায় নিহতরা হলেন হুমায়রা মাহমুদ (৩৫)। তার বাড়ি পটিয়ায়। নিহত অন্যজন হলেন আবদুল হালিম (৪০)।  তার বাড়ি বোয়ালখালী উপজেলার ফুলতল এলাকায়।  আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।  নিহত হুমায়রা মাহমুদ চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের একজন কর্মী।  তিনি নগরীর দামপাড়া এলাকায় বসবাস করতেন।  অন্যদকে এবং আবদুল হালিম পেশায় তিনি শুটকি বিক্রেতা।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, পটিয়া থেকে বাসটি চট্টগ্রাম নগরীতে যাচ্ছিল। কর্ণফুলীর কলেজ বাজার এলাকায় পৌঁছলে একই সময় বিপরীত দিক থেকে রং সাইড দিয়ে আসা বেপরোয়া গতির একটি ড্রাম ট্রাকের সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।  এতে ঘটনাস্থলেই একজন নারী ও একজন পুরুষ মারা যান।  ঘটনার পর পর স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে চমেক হাসপাতালে প্রেরণ করেন।
কর্ণফুলী থানার উপ-পরিদর্শক জাহিদুল ইসলাম জানিয়েছেন, ড্রাম ট্রাক ও বাসের মুখোমূখি সংঘর্ষ ও পরবর্তীতে যাত্রীবাহী বাসটি খাদে পড়ে গেলে এতে দুইজন যাত্রী মারা যান।  আহতদের চমেক হাসপাতালতে প্রেরণ করা হয়েছে। গাড়ি দু’টি কর্ণফুলী থানা হেফাজতে রয়েছে।

ডিসি/এসআইকে/আরএম