আকবরশাহ-খুলশীতে নতুন ওসি

নগর প্রতিবেদক, দৈনিক চট্টগ্রাম >>>
চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) দুই থানায় নতুন ওসি পদায়ন করা হয়েছে।  এর মধ্যে পুলিশ পরিদর্শক মোহাম্মদ শাহিনুজ্জামানকে খুলশী এবং মো. জহির হোসেনকে আকবরশাহ থানার ওসির দায়িত্ব দেয়া হয়েছে।  এছাড়া, আরও দুই পুলিশ পরিদর্শকের দায়িত্বেও রদবদল করা হয়েছে।  সোমবার (২১ সেপ্টেম্বর) সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর কর্মকর্তাদের পদায়ন ও রদবদলের এ আদেশ দিয়েছেন।
সিএমপি সূত্র জানায়, নগরীর খুলশী থানার ওসি পদে দায়িত্ব পালনকারী পুলিশ পরিদর্শক প্রণব চৌধুরীকে গত সপ্তাহে পুলিশ সদর দপ্তর থেকে ঢাকা সিআইডিতে বদলির আদেশ জারি করা হয়।  ওই আদেশ অনুযায়ী তিনি নতুন কর্মস্থলে যোগ দিলে থানার ওসি পদটি সপ্তাহখানেক শূন্যই ছিল।  সোমবার সিএমপি কমিশনারের আদেশে থানার নতুন ওসি হিসেবে মোহাম্মদ শাহিনুজ্জামানকে পদায়ন করা হয়।  তিনি এতদিন নগরীর চান্দগাঁও থানার পরিদর্শক (তদন্ত) পদে দায়িত্ব পালন করে আসছিলেন।
অন্যদিকে, আকবরশাহ থানার ওসি পদে দায়িত্বে ছিলেন মোস্তাফিজুর রহমান।  পুলিশ কমিশনারের আদেশে তাকে সেখান থেকে সরিয়ে সিএমপির ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারে পাঠানো হয়।  তার স্থলে সিএমপির ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) মো. জহির হোসেনকে দায়িত্ব দেয়া হয়েছে।  আর কাউন্টার টেরোরিজম ইউনিটে দায়িত্বরত রাজেশ বড়ুয়াকে চান্দগাঁও থানার পরিদর্শক (তদন্ত) পদে রদবদল করা হয়েছে।

ডিসি/এসআইকে/এমএনইউ