প্রধানমন্ত্রী সাংবাদিকদের কল্যাণে আন্তরিক : নওফেল

36

দৈনিক চট্টগ্রাম ডেস্ক >>>
শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সাংবাদিক ও সাংবাদিকতা বান্ধব।  তিনি সাংবাদিকদের কল্যাণে অত্যন্ত আন্তরিক।  ইতোমধ্যে গৃহীত বিভিন্ন পদক্ষেপই তার প্রমাণ।
তিনি বলেন, করোনা মহামারিতে সারা পৃথিবী যখন বিধ্বস্ত তখনও তিনি সাংবাদিকদের ভুলেননি।  তাদের কল্যাণে তিনি চট্টগ্রামসহ সারাদেশে আর্থিক প্রণোদনা দিয়েছেন।  যা অত্যন্ত প্রশংসনীয় হয়েছে সর্বমহলে।
শুক্রবার (১৬ অক্টোবর) দুপুরে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন-সিইউজের নেতারা নগরের চশমা হিলস্থ বাসভবনে তার সঙ্গে সৌজন্য সাক্ষাত করতে গেলে তিনি এসব কথা বলেন।  সিইউজের সভাপতি মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলামের নেতৃত্বে প্রতিনিধি দলে ছিলেন, সিইউজের সিনিয়র সহ-সভাপতি রতন কান্তি দেবাশীষ, সহ-সভাপতি অনিন্দ্য টিটো, যুগ্ম সম্পাদক সবুর শুভ, নির্বাহী সদস্য মুহাম্মদ মহররম হোসাইন ও টিভি ইউনিট প্রধান মাসুদুল হক।
নওফেল বলেন, আমার বাবা এবিএম মহিউদ্দিন চৌধুরী সুখে-দু:খে আমৃত্যু চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাথে ছিলেন।  যে কোনো সংকটে সবার আগে পাশে দাঁড়াতেন।  আমিও সাংবাদিক সমাজকে সাথে নিয়ে চট্টগ্রামের উন্নয়নে কাজ করে যাচ্ছি।
উপমন্ত্রী বলেন, সারাদেশে শান্তিপূর্ণ পরিবেশে সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দূর্গোৎসব পালনে সরকার সব ধরনের পদক্ষেপ গ্রহণ করেছে।  যথাযথ ধর্মীয় মর্যাদায় এ উৎসব সম্পন্নে তিনি সাংবাদিকসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন।

ডিসি/এসআইকে/এমএনইউ