চসিক নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থীর গাড়িতে হামলার অভিযোগ

নগর প্রতিবেদক, দৈনিক চট্টগ্রাম >>>
নির্বাচনী প্রচারে যাওয়ার সময় বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের গাড়িতে হামলা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।  তবে এ বিষয়ে বিএনপির পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ দায়ের করা হয়নি।
শনিবার (১৬ জানুয়ারি) বিকেল সাড়ে ৩ টায় নগরের হালিশহর থানার ঈদগাহ নয়াবাজার এলাকার রূপসা বেকারির সামনে হামলার শিকার হন বলে অভিযোগ করেছেন শাহাদাত।  তিনি বলেন, ‘নির্বাচনী প্রচারণায় যাওয়ার পথে এলাকার চিহ্নিত আওয়ামী লীগ সন্ত্রাসীরা গাড়িতে হামলা চালিয়েছে।  ওই সময় আমি গাড়িতে ছিলাম। গাড়ির পেছনের গ্লাস ভেঙে গেছে।  প্রচারণার গাড়িতেও হামলা চালানো হয়েছে’।
ঘটনার পরপরই রিটার্নিং কর্মকর্তাকে টেলিফোনে বিষয়টি জানিয়েছেন বলে জানান শাহাদাত।  তিনি বলেন, ‘অবৈধ অস্ত্র উদ্ধার করতে কয়েকদিন ধরে প্রশাসনকে বলে আসছি।  কিন্তু প্রশাসন শুনছে না।  আওয়ামী সন্ত্রাসীরা ভয়ভীতি সৃষ্টির মাধ্যমে মানুষকে ভোটকেন্দ্রে না আসার জন্য পরিস্থিতি তৈরি করছে’।
হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার করে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে প্রশাসনের প্রতি অনুরোধ জানান তিনি।
নগর পুলিশের উপ-কমিশনার (পশ্চিম) ফারুক উল হক বলেন, তারা হামলা হয়েছে বললে-তো হবে না।  থানায় আমি বারবার ফোন দিয়ে খবর নিয়েছি, বিএনপি কোনো অভিযোগ করেছে কি-না।  তারা একটা জিডি পর্যন্ত করেনি।  তিনি বলেন, হামলা হলে তারা থানায় আসুক, অভিযোগ দিক।  অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

ডিসি/এসআইকে/এমএস