সাবেক কাউন্সিলর তারেক সোলেমানের বাসায় হানিফ-নওফেল

নগর প্রতিবেদক, দৈনিক চট্টগ্রাম >>>
আওয়ামী লীগ নেতা ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক কাউন্সিলর তারেক সোলেমান সেলিমের পরিবারকে সান্ত্বনা দিতে বাসায় গেলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম হানিফ এবং শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।
বুধবার (২০ জানুয়ারি) সকাল সাড়ে ১১ টায় নগরের আলকরণের তারেক সোলেমানের বাসায় যান হানিফ।  এ সময় তিনি প্রয়াত এই নেতার পরিবারকে সান্ত্বনা দেন এবং যেকোনো প্রয়োজনে পাশে থাকার প্রতিশ্রুতি দেন।
স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য মোহাম্মদ বোখারী আজম জানান, মাহবুবুল আলম হানিফ ৩০ মিনিট তারেক সোলেমানের স্ত্রী হাসিনা খানম ও ভাই তারেক ইমতিয়াজের সঙ্গে বিভিন্ন বিষয়ে কথা বলেন এবং খোঁজখবর নেন।  পরে সেলিমের কবর জিয়ারত করে ফুল দেন।
এ সময় তার সঙ্গে ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন, সিডিএ’র সাবেক চেয়ারম্যান আবদুচ সালাম, নগর আওয়ামী লীগের শিক্ষা সম্পাদক জালাল উদ্দিন ইকবাল, আওয়ামী লীগ নেতা জামশেদুল আলম চৌধুরী, নগর বাইশ মহল্লা সর্দার মোহাম্মদ ইউসুফ প্রমুখ।
এদিকে, তারেক সোলেমান সেলিমের পরিবারকে সান্ত্বনা দিতে গিয়ে শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, তারেক সোলেমান বিএনপি-জামায়াত জোট বিরোধী আন্দোলনের দুঃসময়ে কাণ্ডারি ছিলেন।  বুধবার (২০ জানুয়ারি) বিকেল ৩ টায় আলকরণের তারেক সোলেমানের বাসায় যান নওফেল। তিনি প্রয়াত এই নেতার পরিবারকে সান্ত্বনা দেন।
শিক্ষা উপমন্ত্রী নওফেল বলেন, তারেক সোলেমান সেলিম দুঃসময়ে আওয়ামী পরিবারের একজন সাহসী সৈনিক ছিলেন।  তার মৃত্যুতে আওয়ামী পরিবারের যে ক্ষতি হয়েছে তা কখনো পূরণ হওয়ার নয়।  নওফেল এ সময় তারেক সোলেমান সেলিমের পরিবারকে যে কোনো প্রয়োজনে পাশে থাকার প্রতিশ্রুতি দেন।
উল্লেখ্য, গত সোমবার (১৭ জানুয়ারি) দুপুরে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাবেক কাউন্সিলর তারেক সোলেমান সেলিম।

ডিসি/এসআইকে/আরএআর