সিএমপি প্রযোজিত ‘দামপাড়া’ ছবির মহরত চট্টগ্রামে

নগর প্রতিবেদক, দৈনিক চট্টগ্রাম >>>
প্রয়াত এসপি এম শামসুল হক এর বায়োপিক ‘দামপাড়া’ সিনেমার আনুষ্ঠানিক মহরত অনুষ্ঠিত হয়েছে। দামপাড়া চলচ্চিত্রটির মাধ্যমে প্রথমবারের মতো সিনেমা প্রযোজনায় নাম লেখালো চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)। শুক্রবার (৩১ ডিসেম্বর) বিকেলে চট্টগ্রামের দামপাড়া পুলিশ লাইন্সের মাল্টিপারপাস শেডে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহ্‌মুদ এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছবির মহরত উদ্বোধন করেন।
সিএমপি কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীরের সভাপতিত্বে অনুষ্ঠিত এই মহরতে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন, চট্টগ্রাম রেঞ্জ ও মেট্রোপলিটন পুলিশের কর্মকর্তাবৃন্দ।
এসপি এম শামসুল হক এর আত্মত্যাগের নানান দিক জানাতে উপস্থিত ছিলেন তাঁর সহধর্মিনী, বাংলাদেশের প্রথম রাষ্ট্রদূত মাহমুদা হক চৌধুরী।
আরো উপস্থিত ছিলেন এই চলচ্চিত্রের গল্পকার আনন জামান, পরিচালক শুদ্ধমান চৈতন, ছবির নায়ক ফেরদৌস, নায়িকা আশনা হাবিব ভাবনা, অভিনেতা মুনির খান শিমুলসহ অন্যান্য কলাকুশলীবৃন্দ, স্থানীয় ও জাতীয় সংবাদমাধ্যমের সাংবাদিকবৃন্দ।
চট্টগ্রামের পরিবেশে নির্মাণাধীন এই বায়োপিকের সাথে গভীরভাবে সম্পৃক্ত রয়েছেন চট্টগ্রামের মানুষ। তথ্যমন্ত্রী সব শ্রেণির মানুষকে এই ঐতিহাসিক সিনেমাটি প্রেক্ষাগৃহে গিয়ে দেকার আহবান জানান।

ডিসি/এসআইকে/আরসি