আগামি নির্বাচনে ভোটচুরির ষড়যন্ত্র শুরু করেছে আ’লীগ, চট্টগ্রামে আমীর খসরু

নগর প্রতিবেদক, দৈনিক চট্টগ্রাম >>>
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, দেশের মানুষের বিরুদ্ধে আওয়ামী লীগ আবারো ষড়যন্ত্র করছে।  আবার এদেশের মানুষের ভোট কেড়ে নেওয়ার ষড়যন্ত্র করছে।  বিচার বিভাগকে কুক্ষিগত করে ক্ষমতায় থাকার ষড়যন্ত্র করছে।  সরকারের কর্মকর্তাদের ব্যবহার করে ক্ষমতায় থাকার ষড়যন্ত্র করছে। আগামি নির্বাচনে ভোটচুরির ষড়যন্ত্র শুরু করেছে।  সব ভোট চোররা আজ একজায়গায় যুক্ত হয়েছে।  কিছু দুর্নীতিবাজ কর্মকর্তাদের নিয়ে সরকার একটা রেজিম তৈরি করেছে।  এরা সরকার নয়, এরা দখলদার।  এই সরকারের হাত থেকে দেশকে মুক্ত করতে হবে।
আজ বৃহস্পতিবার (১০ মার্চ) বিকেলে চট্টগ্রাম নগর মহিলা দলের কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
আমীর খসরু মাহমুদ চৌধুরী আরো বলেন, দেশে দিন দিন সংকট সৃষ্টি হয়েছে।  আওয়ামী লীগ সরকারকে যারা ক্ষমতায় টিকিয়ে রাখতে চেষ্টা করছে তাদেরও কোনো ভিত্তি নেই।  দেশের মানুষ আজ কঠিন সময় পার করছে। দেয়ালে পিঠ ঠেকে গেছে, কিন্তু আমরা থেমে নেই।  সময় এসেছে, আগামি ছয় মাস থেকে একবছর গুরুত্বপূর্ণ সময় অতিক্রম করবো।  আগামি ছয় মাস-এক বছরের মধ্যে এই সরকারের হাত থেকে দেশকে মুক্ত করতে হবে।  একটি অবৈধ অনির্বাচিত সরকারকে আর সময় দেওয়া যাবে না।
সরকার দিনের পর দিন জুলুম নির্যাতন চালিয়ে যাচ্ছে জানিয়ে আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, এরা সরকার নয়, এরা দখলদার।  কিছু দুর্নীতিবাজ ব্যবসায়ী, দুর্নীতিবাজ আমলা নিয়ে এ সরকার।  এভাবে চলতে দেওয়া যায় না।  বিল্ডিংয়ে ফাউন্ডেশন না থাকলে যেভাবে ভেঙে যায়, সেভাবে এ অবৈধ সরকার ও ভেঙে যাবে, তারা ভেঙে যাবার আগেই আমাদের ভেঙে ফেলতে হবে।
কর্মী সভায় উদ্বোধনী বক্তব্য রাখেন কেন্দ্রীয় মহিলাদলের সভাপতি আফরোজা আব্বাস।  তিনি বলেন, এই দেশের গণতন্ত্র ফিরিয়ে আনার একমাত্র পথ বর্তমান সরকারের পদত্যাগ, নির্দলীয় সরকারের অধীনে ক্ষমতা হস্তান্তর, সবার কাছে গ্রহণযোগ্য নির্বাচন কমিশনের অধীনে একটি অবাধ, নিরপেক্ষ অংশগ্রহণমূলক একটি নির্বাচন।  তিনি চট্টগ্রামের মহিলাদলকে রাজপথে অগ্রণী ভূমিকা রাখার আহবান জানান।
জাতীয়তাবাদী মহিলা দল কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. শাহানা আক্তারের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, চট্টগ্রাম নগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন, সদস্যসচিব আবুল হাশেম বক্করসহ কেন্দ্রীয় মহিলা দল ও চট্টগ্রাম মহানগর মহিলা দলের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা।

ডিসি/এসআইকে/আরসি