গণমানুষের নেতা ছিলেন মহিউদ্দিন চৌধুরী : মেয়র রেজাউল

নগর প্রতিবেদক, দৈনিক চট্টগ্রাম >>>
চট্টলবীর এবিএম মহিউদ্দীন চৌধুরী ছিলেন গরিব-দুঃখী মেহনতি ও গণমানুষের নেতা।  তিনি সারা জীবন সাধারণ জনগণের কল্যাণে কাজ করে গেছেন।
বুধবার (৬ এপ্রিল) বিকেল ৫ টায় এবিএম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের পক্ষ থেকে টাইগারপাস ও লালখান বাজার এলাকায় সাধারণ রোজাদার ও পথচারীদের ইফতার বিতরণকালে এসব কথা বলেন চসিক মেয়র এম রেজাউল করিম চৌধুরী।
সাবেক যুবলীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবরের সার্বিক ব্যবস্থাপনায় ৪র্থ রমজানেও ২ হাজার রোজাদারের মধ্যে ইফতার বিতরণ করা হয়।  এতে প্রধান অতিথি ছিলেন চসিক মেয়র বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরী।
তিনি বলেন, বীর চট্টলার যেকোনো সংকটে গণমানুষের পাশে থাকতেন মহিউদ্দিন চৌধুরী।  তিনি সাধারণ মানুষের দুঃখগুলো বুঝতেন। তাদের খাওয়াতে বেশি পছন্দ করতেন।  রমজানে মহিউদ্দিন চৌধুরী ছিলেন উদার।  হাজার হাজার সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে তিনি ইফতার করতেন।  আজ তিনি বেঁচে নেই কিন্তু তার রেখে যাওয়া কর্মগুলো থেমে নেই।  তার রেখে যাওয়া কর্মীরা আজকের দিনে তার পথেই হাঁটছে।  তারাও মহিউদ্দিন চৌধুরীর পদাঙ্ক অনুসরণ করে সাধারণ মানুষের পাশে দাঁড়াচ্ছে।
এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও ১৫ নম্বর বাগমনিরাম ওয়ার্ডের কাউন্সিলর গিয়াস উদ্দিন, লালখানবাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন হাজারী, ১৪ নম্বর লালখান বাজার ওয়ার্ড কাউন্সিলর ও চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি আবুল হাসনাত মোহাম্মদ বেলাল, সংরক্ষিত কাউন্সিলর আনজুমান আরা, আইনুল ইসলাম চৌধুরী আবেদ, হুমায়ুন কবির রানা, প্রশান্ত চৌধুরী যীশু, যুবলীগ নেতা খোরশেদ আহমেদ জুয়েল, শিবু প্রসাদ চৌধুরী, এম কুতুব উদ্দীন চৌধুরী, তছলিম উদ্দীন, মো. জাহেদ, মো. দেলোয়ার, কামরুল হাসান, নগর ছাত্রলীগের মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক লিটন চৌধুরী রিংকু, এসএম তুষার, জুবাইদুল আলম আশিক, জাহিদ হাসান সাইমুন প্রমুখ।

ডিসি/এসআইকে/আরএআর