কারাগারের দুই হাজার বন্দী পেলেন শিক্ষা উপমন্ত্রীর ঈদ উপহার

নগর প্রতিবেদক, দৈনিক চট্টগ্রাম >>>
চট্টগ্রাম কারাগারে বন্দী ২ হাজার ব্যক্তিকে দেওয়া হয়েছে ঈদ উপহার।  শনিবার (৩০ এপ্রিল) দুপুর ১ টায় চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে ব্যক্তিগত পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।
এসময় ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, সারাদেশে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’র সরকারের উন্নয়নে ছোঁয়া লেগেছে।  বাদ যায়নি কারাগারও। আগে আমরা লক্ষ করতাম কারাগারগুলো ছিল জরাজীর্ণ, অনেকটা বসবাসের অনুপযোগী।  কিন্তু আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর কারাগারগুলোর আধুনিক করা হয়েছে।  কারাবন্দীদের বাসস্থানের সুব্যবস্থা, খাবারের মানোন্নয়নও সেই ভাবনা থেকে বাদ যায়নি।
চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে সিনিয়র জেল সুপার মো. গিয়াস উদ্দিনের সভাপতিত্বে এবং জেলার দেওয়ান তারিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কাউন্সিলর আব্দুর সবুর লিটন।  এতে আরও অতিথি হিসেবে ছিলেন মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেবাশীষ নাথ দেবু, মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও কারা পরিদর্শক আজিজুর রহমান আজিজ, কারা পরিদর্শক ইয়াসিন আরাফাত কচি প্রমুখ।

ডিসি/এসআইকে/আরএআর