কোতোয়ালি থানা ছাত্রলীগের নতুন কমিটি জুনাইদ-মুজিবের নেতৃত্বে

দৈনিক চট্টগ্রাম ডেস্ক >>>
চট্টগ্রাম মহানগরীর সবচেয়ে গুরুত্বপূর্ণ থানা কোতোয়ালি।  দীর্ঘদিন ধরে কোতোয়ালি থানা ছাত্রলীগের কমিটি গঠন নিয়ে দেন-দরবার চলে আসছিল।  অবশেষে প্রতিক্ষার অবসান হয়েছে সরকারি দলের সহযোগী সংগঠনটিতে।  শনিবার (১৪ মে) কোতোয়ালি থানা ছাত্রলীগের কমিটি ঘোষণা করেছে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ।
কমিটিতে মো. জুনাইদকে সভাপতি এবং মো. মুজিবুর রহমানকে সাধারণ সম্পাদক করা হয়।  আগামি এক বছরের জন্য এ কমিটি অনুমোদন দেন নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু ও সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর।
কমিটিতে এইচ এম আলম বাবু, অর্পণ চক্রবর্তী (১৫ নম্বর ওয়ার্ড), ফয়সাল উদ্দিন রাব্বি, আনােয়ারুল ইসলাম জুয়েল (২০ নম্বর ওয়ার্ড), তাজউদ্দিন তাজু, জাহিদ হাসান সাইমন (চট্টগ্রাম কলেজ), শেখ শফিউল আজম, মােমিনুল হক সুমন (৩০ নম্বর ওয়ার্ড), সাজ্জাদ চৌধুরী, আজাহার উদ্দিন মুন্না (২২ নম্বর ওয়ার্ড), অনিন্দ দেব, অনিক দে অন্ত, রিপন ঘােষ (২২ নম্বর ওয়ার্ড), তন্ময় দাশ রিন্তুকে (৩৩ নম্বর ওয়ার্ড) সহ-সভাপতি করা হয়েছে।
একই সঙ্গে ইমরান হােসেন সাজেন (২২ নম্বর ওয়ার্ড), আব্দুল মাজেদ রিদওয়ান, মাে. শাহেদুল ইসলাম শাহেদ (২০ নম্বর ওয়ার্ড), ইমদাদুল হক চৌধুরী শাওন, হাসমত খান আতিফ (চট্টগ্রাম কলেজ) ও আবির মাে. তাহসিন, শওকত ওসমান তানজীর (৩৪ নম্বর ওয়ার্ড), ঐশিক পাল জিতু সানিদুল ইসলাম সঞ্জিদ, নিলয় সেন এবং তানবিরুজ্জামান নিরবকে যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়।
কমিটিতে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে মাে. ফয়সাল হােসেন (২০ নম্বর ওয়ার্ড), অনুরুদ্ধ দত্ত ও শুভ দাশ (২২ নম্বর ওয়ার্ড), জিসান বৈদ্য, শাহ কামাল রিমন (২২ নম্বর ওয়ার্ড), শােয়াইব হােসাঈন, অভিজিৎ পান্ডে ও মাে. মুহিকে।
কমিটির অন্যরা হলেন প্রচার সম্পাদক সৌরভ পাল দুর্জয়, উপ-প্রচার সম্পাদক দ্বিপজয় ঘােষ (২০ নম্বর ওয়ার্ড), দপ্তর সম্পাদক মােস্তাকিম ওসীফ (৩৩ নম্বর ওয়ার্ড), উপ-দপ্তর সম্পাদক রিটন গুপ্ত, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক সাকির, উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক রবার্ট দত্ত, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক রাকেশ দেব (২০ নম্বর ওয়ার্ড), উপ-শিক্ষা ও পাঠচক্র সম্পাদক আসাদুজ্জামান নূর রনি, সাহিত্য ও সংস্কৃতিক সম্পাদক সৈকত চৌধুরী, উপ-সাহিত্য ও সংস্কৃতিক সম্পাদক মাে. আরিফিন রিয়াদ, ক্রীড়াবিষয়ক সম্পাদক মাে. আকিব শিতল (কানাডিয়ান ইউনিভার্সিটি), উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক অস্মিত চৌধুরী অমিত, পাঠাগার সম্পাদক মামুনুর রশিদ তুহিন, উপ-পাঠাগার সম্পাদক প্রণব শর্মা কৌশিক (৩৪ নম্বর ওয়ার্ড), তথ্য ও গবেষণা সম্পাদক সৌভিক পাল (২০ নম্বর ওয়ার্ড), উপ-তথ্য ও গবেষণা সম্পাদক জুম্মান কবির, ছাত্রীবিষয়ক সম্পাদিকা সুজিলা আক্তার অন্তরা, উপ-ছাত্রী বিষয়ক সম্পাদিকা সঞ্চয়িত দত্ত পিংকি, অর্থ সম্পাদক ইফতেখারুল হাসান, উপ-অর্থ সম্পাদক সজিব দাশ, আইন সম্পাদক আহাদ মাহমুদ, উপ-আইন সম্পাদক মাে. শাহজাহান, পরিবেশ সম্পাদক মিনহাজুল ইসলাম মিনহাজ, উপ-পরিবেশ সম্পাদক সাগর চক্রবর্তী, স্কুলছাত্রবিষয়ক সম্পাদক আবুল হাসনার তানভীর, উপ-স্কুল ছাত্রবিষয়ক সম্পাদক মাজেদুল ইসলাম (৩১নম্বর এমইএস), বিজ্ঞান ও তথ্য প্রযুক্তিবিষয়ক সম্পাদক ফরহাদুল ইসলাম (২২ নম্বর ওয়ার্ড), উপ-বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক আকাশ দেব, ধর্মবিষয়ক সম্পাদক এরশাদুল আমিন জাহিদ, উপ-ধর্মবিষয়ক সম্পাদক সৌরভ ধর (৩৫ নম্বর ওয়ার্ড), গণশিক্ষা বিষয়ক সম্পাদক নাজিম উদ্দিন (মহসিন কলেজ), উপ-গণশিক্ষা বিষয়ক সম্পাদক মেহেরাজ হােসেন অপি, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক শাহাদাত হােসেন, উপ-ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক তারেক মনােয়ার (চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়)।
সমাজসেবা বিষয়ক সম্পাদক তন্ময় সেন শিবু (৩২ নম্বর ওয়ার্ড), উপ- সাহিত্য বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম তুহিন, মুক্তিযুদ্ধ গবেষণা সম্পাদক শফিকুল ইসলাম আরিফ, উপ-মুক্তিযুদ্ধ গবেষণা সম্পাদক মো. ওমর ফারুক সাগর, স্বাস্থ্য ও চিকিৎসা সেবাবিষয়ক সম্পাদক অনিক সরকার বাপ্পি, উপ-স্বাস্থ্য ও চিকিৎসা সেবা বিষয়কসম্পাদক আবদুল নােমান আসিফ (২১ নম্বর ওয়ার্ড), গণযােগাযােগ ও উন্নয়ন সম্পাদক ইয়াসির আরাফাত রিকু, উপ-গণযােগাযােগ ও উন্নয়ন সম্পাদক জুয়েল রানা দাশ, নাট্য ও বিতর্ক সম্পাদক জায়দিদ কামাল চৌধুরী, উপ-নাট্য ও বিতর্ক সম্পাদক ওয়াহিদুর রহমান (২১ নম্বর ওয়ার্ড), ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক নিজির আহমেদ আরিয়ান (২০ নম্বর ওয়ার্ড), উপ- ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক শাকিল, কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক অপুর্ব বড়ুয়া শশি (৩২ নম্বর ওয়ার্ড), উপ- কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক জয় চৌধুরী, মানবসম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক শাহাদাৎ সালাম শাওন (২০ নম্বর ওয়ার্ড), উপ- মানবসম্পদ উন্নয়নবিষয়ক সম্পাদক মুক্তাসিন ফজল তাহমিন।
সহ-সম্পাদক করা হয়েছে আব্দুস সাত্তার সাজ্জাদ, মােস্তফা সারতাজ সাফিন (মহসিন কলেজ- ২১ নম্বর), রিতেশ বিশ্বাস, আহমেদ সৌরভ (২২ নম্বর ওয়ার্ড), রুবেল দত্ত, আল আমিন হৃদয়, হাসনাইন হক (৩২ নম্বর ওয়ার্ড), আবির সেন গুপ্ত, রেজাউল মাইন উদ্দিন সােহেল, দীপ্ত দে (৩২ নম্বর ওয়ার্ড), আকাশ বিশ্বাস, এহেতেসাম আইমান, মুহাম্মদ আনােয়ার হােসেন (২১ নম্বর ওয়ার্ড), ইমন চৌধুরী ইমু, শুভ্রজীৎ দেব শুভ, ইনজামামুল ইমু, আল কাবিদ, তানভীর সাদিক, জায়েদ বিন আল জামি (এমইএস কলেজ), অরিত্র চৌধুরী সাকের উল্লাহ আশেক ও ইমরান হােসেন জোবান। এছাড়া ২২ জনকে কমিটিতে সদস্য করা হয়েছে।

ডিসি/এসআইকে/আরএআর