চট্টগ্রাম প্রেস ক্লাবে পদ্মাসেতুর আনন্দ উদযাপন

দৈনিক চট্টগ্রাম ডেস্ক >>>
পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে চট্টগ্রাম প্রেস ক্লাবের উদ্যোগের আলোচনা সভা, দোয়া ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  এতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলহাজ্ব আলী আব্বাস।
শনিবার (২৫ জুন) দুপুরে চট্টগ্রাম প্রেস ক্লাবের পিএইচপি ভিআইপি লাউঞ্জে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এসময় আলহাজ্ব আলী আব্বাস বলেন, পদ্মা সেতু দেশের অর্থনীতির জন্য অনেক বড় অর্জন।  বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্ব ও আপোষহীন মনোভাবের কারণে আজকে পদ্মা সেতু প্রকল্প বাস্তবায়ন সম্ভব হয়েছে।  তিনি বলেন, অনেক ষড়যন্ত্র চড়াই উতরাই পেরিয়ে নিজস্ব অর্থে এত বড় স্থাপনা নির্মাণ পৃথিবীর বুকে অতুলনীয় দৃষ্টান্ত হয়ে থাকবে।  আমি মাননীয় প্রধানমন্ত্রীর সুস্থ ও দীর্ঘজীবন কামনা করি।  তিনি দেশের এই অগ্রযাত্রায় অংশীদার হওয়ায় চট্টগ্রাম প্রেস ক্লাবের সকল সদস্যদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।
চট্টগ্রাম প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ।  শুভেচ্ছা বক্তব্য রাখেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি সালাহউদ্দিন মো. রেজা, সাবেক সভাপতি কলিম সরওয়ার, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সহ সভাপতি শহীদ উল আলম, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সাধারণ সম্পাদক ম শামসুল ইসলাম, চট্টগ্রাম সাংবাদিক হাউজিং সোসাইটির সাবেক চেয়ারম্যান মইনুদ্দীন কাদেরী শওকত, সিইউজের সাবেক সহ সভাপতি মোস্তাক আহমদ, বিএফইউজে’র সাবেক সহ সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ফারুক ইকবাল, বিএফইউজে’র সাবেক যুগ্ম মহাসচিব আসিফ সিরাজ এবং প্রবীণ সাংবাদিক মাখন লাল সরকার।
অনুষ্ঠানে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন চট্টগ্রাম স্টেডিয়াম জামে মসজিদের খাদেম হাফেজ মোহাম্মদ জয়নাল আবেদীন।
এ সময় প্রেস ক্লাবের গ্রন্থাগার সম্পাদক মিন্টু চৌধুরী, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক মো. আইয়ুব আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলীউর রহমান, কার্যকরী সদস্য শহীদুল্লাহ শাহরিয়ার, জেডএম এনায়েতউল্লাহ, সাইফুদ্দিন মো. খালেদ, নির্মল চন্দ্র দাশ, সান্টু কুমার দাশ, আফজাল রহিম সিদ্দিকী, দেবপ্রসাদ দাস দেবু, ই পারভেজ ফারুকী, আবু জাফর মোহাম্মদ হায়দার, যীশু রায় চৌধুরী, রনজিত কুমার দে, সিরাজুল করিম মানিক, জামালুদ্দীন ইউছুফ, তপন দাশ বর্মন, মাহবুব উর রহমান, মোহাম্মদ শহীদুল ইসলাম, মোহাম্মদ ফারুক, সুভাষ কারণ, মুস্তফা নঈম, আল রাহমান, মুজাহিদুল ইসলাম, অমিত বড়ুয়া, মান্নান মেহেদী, নুরউদ্দিন আহমদ, গোলাম মর্তুজা আলী, এনামুল হক, মোহাম্মদ মহিউদ্দিন, রাজেশ চক্রবর্তী প্রমুখ।

ডিসি/এসআইকে/আরএআর