বঙ্গমাতার নামে স্কুল প্রতিষ্ঠার মাধ্যমে তাঁকে সম্মান জানানো হয়েছে : উপমন্ত্রী নওফেল

নগর প্রতিবেদক, দৈনিক চট্টগ্রাম >>>
শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বে শিক্ষায় অনেক দূর এগিয়েছে দেশ।  দেশের উন্নয়নে ভূমিকা রাখতে সক্ষম জনগোষ্ঠী গঠনে কাজের সঙ্গে সম্পৃক্ত দক্ষতানির্ভর শিক্ষা বিস্তারে সরকার কাজ করে যাচ্ছে।
মঙ্গলবার (১৯ জুলাই) বাকলিয়া বাস্তুহারা বহুমুখী সমবায় সমিতি লিমিটেড পরিচালনাধীন বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয়ের পুনর্নির্মাণ ভবনের উদ্বোধন উপলক্ষে আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।
শিক্ষা উপমন্ত্রী বলেন, বঙ্গমাতার নামে স্কুল প্রতিষ্ঠার মাধ্যমে তাকে সম্মান জানানো হয়েছে।  আজকে শিশুদের বঙ্গবন্ধু ও বঙ্গমাতাকে জানতে হবে।  বঙ্গবন্ধু না হলে বাংলাদেশের জন্ম হতো না।  বঙ্গমাতা ফজিলাতুন্নেছা বঙ্গবন্ধুকে আজীবন সাহস যুগিয়েছেন।
অনুষ্ঠানে মহিবুল হাসান চৌধুরী নওফেল বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয়ের মাসিক বেতনবাবদ তার ব্যক্তিগত তরফ থেকে ৩০ হাজার টাকা দেওয়ার ঘোষণা দেন।  পরে ফিতা কেটে স্কুল ভবনের উদ্বোধন করেন।
বাস্তুহারা বহুমুখী সমবায় সমিতির সভাপতি উত্তম কুমার সুশীল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।  এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- চসিকের ৩৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হাজী নুরুল হক, ৩৫ নম্বর বকশিরহাট ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ জাহাঙ্গীর আলম প্রমুখ।

ডিসি/এসআইকে/আরএআর