দায়িত্ব নিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের নবনির্বাচিত কমিটি

নগর প্রতিবেদক, দৈনিক চট্টগ্রাম >>>
চট্টগ্রাম প্রেস ক্লাবের নবনির্বাচিত ব্যবস্থাপনা কমিটি দায়িত্ব গ্রহণ করেছে। মঙ্গলবার (৩ জানুয়ারি) সকালে নতুন ও বিদায়ী কমিটির যৌথ সভায় নবনির্বাচিত ব্যবস্থাপনা কমিটির কাছে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্তান্তর করা হয়।
এতে সভাপতিত্ব করেন চট্টগ্রাম প্রেস ক্লাবের বিদায়ী সভাপতি আলী আব্বাস। বক্তব্য দেন নবনির্বাচিত সভাপতি সালাউদ্দিন মো. রেজা, বিদায়ী সাধারণ সম্পাদক ও নবনির্বাচিত সিনিয়র সহ-সভাপতি চৌধুরী ফরিদ ও নবনির্বাচিত সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিক।
এসময় উপস্থিত ছিলেন নবনির্বাচিত সহ-সভাপতি ও বিদায়ী কার্যকরী সদস্য মনজুর কাদের মনজু, যুগ্ম-সম্পাদক ও বিদায়ী কার্যকরী সদস্য শহীদুল্লাহ শাহরিয়ার, বিদায়ী যুগ্ম-সম্পাদক নজরুল ইসলাম, অর্থ সম্পাদক রাশেদ মাহমুদ, সাংস্কৃতিক সম্পাদক নাসির উদ্দিন হায়দার, ক্রীড়া সম্পাদক এম. সরওয়ারুল আলম সোহেল, বিদায়ী ক্রীড়া সম্পাদক দেবাশীষ বড়ুয়া দেবু, গ্রন্থাগার সম্পাদক আহমেদ কুতুব, বিদায়ী গ্রন্থাগার সম্পাদক মিন্টু চৌধুরী, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক আল রাহমান, বিদায়ী সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক এবং নবনির্বাচিত কার্যকরী সদস্য মো. আইয়ুব আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক খোরশেদুল আলম শামীম, কার্যকরী সদস্য জসীম চৌধুরী সবুজ, মোয়াজ্জেমুল হক ও মনজুরুল আলম মনজু।
সভায় দায়িত্ব হস্তান্তর ও গ্রহণের পাশাপাশি প্রেস ক্লাবের বিদায়ী ও নতুন নেতারা ভবিষ্যতে ক্লাবের কার্যক্রম পরিচালনায় সবার সহযোগিতা প্রত্যাশা করেন।

ডিসি/এসআইকে/আরএআর