ডা. আফছারুল আমীনের রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ নগর আ’লীগের

নগর প্রতিবেদক, দৈনিক চট্টগ্রাম >>>
চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সহ-সভাপতি, সাবেক মন্ত্রী ডা. মো. আফছারুল আমীন এমপির রোগমুক্তি কামনায় আওয়ামী লীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৬ মে) আসর নামাজের পর লালদীঘি সিটি কর্পোরেশন জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
এ সময় নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী বলেন, নগর আওয়ামী লীগ নেতা ডা. মো. আফছারুল আমীন একজন ত্যাগী ও পরীক্ষিত নেতা। নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে তিনি অনেক জনকল্যাণমুখী কাজ করেছেন এবং দলের নীতি ও আদর্শ বাস্তবায়নেও সচেষ্ট ছিলেন। আমি মনেপ্রাণে কামনা করি আল্লাহর অশেষ রহমতে তিনি সুস্থ হয়ে দেশ ও জাতির সেবায় সচেষ্ট থাকবেন এবং দলের ভিত্তিকে সুদৃঢ় করার জন্য বলিষ্ঠ ভূমিকা রেখে যাবেন।
নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেন, ডা. মো. আফছারুল আমীন নগর আওয়ামী লীগের একজন সাহসী নেতা। নিজ নির্বাচনী এলাকায় সাধারণ মানুষের আস্থাভাজন আছেন তিনি। দলের যেকোনো সংকটে আমরা সবসময় তাকে কাছে পাই। তিনি সংসদে জনগণের অধিকার ও স্বার্থ রক্ষায় সব সময় সোচ্চার থাকেন। তার মতো নেতা আমাদের আস্থা ও ভরসার প্রতীক। আমি এ-ও আশা করি তিনি সুস্থ হয়ে আবার আমাদের মাঝে ফিরে আসবেন এবং দলীয় কর্মসূচিতে সক্রিয় থাকবেন। দীর্ঘদিন তার সাহচর্য ও সান্নিধ্যে থেকে বুঝতে পারি যে, তিনি এখনো দল ও দেশের জন্য অপরিহার্য রাজনৈতিক ব্যক্তিত্ব। মহান আল্লাহ তায়ালার দোয়া ও রহমত তার প্রতি বর্ষিত হোক। তার সুস্থতা ও নিরোগ জীবন কামনা করি।
দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন- নগর আওয়ামী লীগের সহ সভাপতি আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য ও নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, উপদেষ্টা সফর আলী, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, দপ্তর সম্পাদক হাসান মাহমুদ শমসের, আইন বিষয়ক সম্পাদক শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. হোসেন, শিল্প ও বাণিজ্য সম্পাদক মাহবুবুল হক মিয়া, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. ফয়সল ইকবাল চৌধুরী, উপ-প্রচার সম্পাদক শহিদুল আলম, নির্বাহী সদস্য আবুল মনছুর, আহমদ ইলিয়াছ, সাইফুদ্দিন খালেদ বাহার, ড. নেছার উদ্দীন আহমেদ মঞ্জু, থানা আওয়ামী লীগের সিদ্দিক আলম, মমিনুল হক, সুলতান আহমদ, আবু তাহের, মো. ইলিয়াছ, রেজাউল করিম কায়সার, ডা. মো. আফছারুল আমীনের ছেলে ফয়সাল আমীন, ডা. মাহিন আমীন প্রমুখ।
দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন মাওলানা মো. হারুনুর রশিদ।

ডিসি/এসআইকে/আরএআর