মিরসরাইয়ের ২০ কওমী মাদরাসায় প্রধানমন্ত্রীর অনুদান

আজমল হোসেন, মিরসরাই প্রতিনিধি >>>
উত্তর চট্টগ্রামের মিরসরাই উপজেলায় ২০টি কওমী মাদরাসায় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের অনুদান প্রদান করা হয়েছে।  সোমবার (৪ মে) সকালে উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জসিম উদ্দিন তার কার্যালয়ে অনুদানের চেক মাদরাসার অধ্যক্ষদের হাতে তুলে দেন।
জানা গেছে, আর্থিক সংকটে ভুগতে থাকা উপজেলার ২০টি কওমী মাদরাসার এতিম ও দুঃস্থ শিক্ষার্থীদের জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে ৩ লক্ষ ১৫ হাজার টাকা বরাদ্দ আসে।  সোমবার উপজেলা চেয়ারম্যান বরাদ্দকৃত ওই টাকার চেক মাদরাসা প্রধানদের হাতে তুলে দেন।
মিরসরাই উপজেলা চেয়ারম্যান মো. জসিম উদ্দিন দৈনিক চট্টগ্রামকে জানান, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রত্যেকটি প্রতিষ্ঠানের ন্যায় ধর্মীয় প্রতিষ্ঠানের প্রতিও আন্তরিক।  আর্থিক সংকটে থাকা কওমী মাদরাসায় তিনি ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে ৩ লক্ষ ১৫ হাজার টাকা দিয়েছেন।  পর্যায়ক্রমে আরো দেওয়া হবে।
এছাড়া উপজেলার নুরানী মাদরাসা, কওমী মাদরাসা, হেফজখানা, মসজিদের ইমাম-মুয়াজ্জিনদের জন্য আমাদের প্রিয় অভিভাবক ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি তার ব্যক্তিগত উদ্যোগ সহযোগিতা আশ্বাস দিয়েছেন; শীঘ্রই তা দেওয়া হবে।

ডিসি/এসআইকে/এএইচ